মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

ঠাকুরগাঁওয়ে গলাকেটে স্কুলছাত্রীর হত্যাকারী সৎ মামা গ্রেফতার

খবরের আলো:
ঠাকুরগাঁও প্রতিনিধি :ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রী শ্রাবনী রানী (১৫) এর হত্যাকারী সৎ মামা সোহাগ বর্মণ (২২) কে আটক করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে উন্নত প্রযুক্তি ব্যবহার করে শহরের বরুনাগাঁও আশ্রমপাড়া এলাকার মাখনের আম বাগান থেকে তাকে আটক করে পুলিশ। সোহাগ জগন্নাথপুর ইউনিয়নের চব্বিশ টিউবওয়েল এলাকার ধীরেণ বর্মনের ছেলে ।
এর আগে গত বুধবার সন্ধায় সদর উপজেলার আকচা ইউনিয়নের পল্টন এলাকার নিজ বাড়ি থেকে শ্রাবনীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। শ্রাবনী ওই এলাকার ভবেশ চন্দ্র বর্মনের মেয়ে।
এদিকে স্কুলছাত্রী শ্রাবনীর নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে ও হত্যাকারীর সর্বোচ্চ শাস্তির দাবীতে আজ বৃহস্পতিবার সকালে আকচা ইউনিয়নে মানববন্ধন করেছে তার সহপাঠি ও বিক্ষুব্ধ গ্রামবাসী।
পুলিশ সুত্রে জানা যায়, ঠাকুরগাঁও সি এম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনীর ছাত্রী শ্রাবনী রানীর সম্পর্কে সৎ মামা সোহাগ বর্মণ। সে তার মায়ের সাথে খাগড়াছড়ি জেলার মাহালছড়ি উপজেলার মাইশছড়ি গুচ্ছগ্রামে থাকতো। সে গত চার মাস আগে খাগড়াছড়ি থেকে ঠাকুরগাঁওয়ে চলে আসে। সম্পর্কের সুবাদে সোহাগ প্রায়ই শ্রাবণীদের বাড়িতে যাতায়াত করত। এ সময়ে সোহাগ তার সৎ ভাগনিকে প্রেমের প্রস্তাব দিলে পরিবারে তা জানাজানি হয়ে যায়। এর পরে শ্রাবনী তার প্রস্তাব প্রত্যাক্ষাণ করলে তা মেনে নিতে পারেনি সোহাগ। মনের ক্ষোভ থেকে গত বুধবার সন্ধ্যায় সোহাগ আরও কয়েকজন শ্রাবণীদের বাড়ি যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তারা শ্রাবণীকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের পর আমরা সর্বোচ্চ প্রযুক্তি ব্যবহার করে হত্যাকারী সৎ মামা সোহাগকে ধরতে পেরেছি। সোহাগ হত্যার কথা স্বীকার করেছে এবং এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com