মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

আওয়ামী লীগ নেতার ওপর হামলা, চেয়ারম্যান-এমপিপুত্রের নামে মামলা

ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও বগুড়া-৫ আসনের সাংসদ হাবিবুর রহমানের ছেলে আসিফ ইকবাল।

বৃহস্পতিবার, ০৫ মার্চ :বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের ওপর হামলার অভিযোগে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও এমপিপুত্রসহ ১৩ নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে বাদী হয়ে মামলা দায়ের করেন ভুক্তভোগী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান।

মামলার আসামিদের মধ্যে রয়েছেন, বগুড়া-৫ আসনের সংসদ সদস্যের ছেলে আসিফ ইকবাল সনি, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, উপজেলা আওয়ামী লীগের ভাইস চেয়ারম্যান মহসীন আলমসহ আওয়ামী লীগের ১৩ নেতাকর্মী।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার রাত ৮টার দিকে শরিফুল ইসলাম খান ধুনট শহরের সোনামুখী সড়ক এলাকায় অবস্থিত আওয়ামী লীগের একাংশের দলীয় কার্যালয়ে বসে নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় পূর্ববিরোধের জের ধরে বগুড়া-৫ আসনের সাংসদ হাবিবুর রহমানের ছেলে আসিফ ইকবাল সনি এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হাই খোকনের নেতৃত্বে দলের একাংশের নেতা-কর্মীরা হামলা চালান। পিটিয়ে শরিফুলের হাত-পা ভেঙে দেওয়া হয়। এ ছাড়া দলীয় কার্যালয়ের আসবাবপত্র ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করে হামলাকারীরা। পরে স্বজনরা আহত শরিফুল ইসলামকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন জানান, ব্যবসা সংক্রান্ত টাকা নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামের সঙ্গে আওয়ামী লীগের সদস্য সেলিমের বিরোধ রয়েছে। ওই বিষয়টি নিয়ে সেলিম ও শরিফুলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনার সময় তিনি চিকাশি ইউনিয়নে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তারপরও রাজনৈতিক প্রতিহিংসাপরায়ন হয়ে সংসদ সদস্যর ছেলে ও তাকেসহ দলের ১৩ নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘সেলিম ও শরিফুল ইসলামের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি দুটি মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’সুত্রঃপূর্বপশ্চিমবিডি

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com