শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

চার পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

টসের পর করমর্দন করছেন দুই অধিনায়ক

খবরের আলো:

 

 

শুক্রবার, ০৬ মার্চ :সিরিজের তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে সফরকারী জিম্বাবুয়ে।

এদিকে, প্রথম দুই ওয়ানডে জিতে এরইমধ্যে সিরিজটি নিজেদের করে নিয়েছে স্বাগতিকরা। যার ফলে সিরিজের শেষ ম্যাচটি পরিণত হয়েছে অনেকটা নিয়মরক্ষার ম্যাচে।

জিম্বাবুয়ে মান বাঁচাতে হার ঠেকাতে চাইবে। বাংলাদেশ চাইবে স্কোর লাইন ৩-০ করতে। এই ম্যাচটা শুধু জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার জন্য নয়, দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বিদায়ী অর্ঘ্য দেওয়ার জন্যও। এই ম্যাচ দিয়েই যে শেষ হচ্ছে টাইগারদের আরেকটা অধ্যায়।

ম্যাচটি তাই বাড়তি গুরুত্ব পাচ্ছে বাংলাদেশের কাছে। কেননা, আজকের এ ম্যাচের মধ্য দিয়েই অধিনায়ক হিসেবে বাংলাদেশের জার্সিতে শেষ হচ্ছে মাশরাফি বিন মুর্তজার যাত্রা।

অন্যদিকে, আসন্ন পাকিস্তান সফরের কথা মাথায় রেখে একাদশে চার পরিবর্তন এনে আজ মাঠে নামছে টাইগাররা। একাদশে ফিরেছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান। এছাড়া মুশফিককে বসিয়ে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ নাঈমের।

বাংলাদেশ একাদশ: 
তামিম ইকবাল, লিটন দাস, মোহাম্মদ নাঈম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ: 
তিনাশে কামুনহুকামুয়ে, রেগিস চাকাভা, ব্রেন্ডন টেলর, শন উইলিয়ামস (অধিনায়ক), সিকান্দার রাজা, রিচমন্ড মুতুম্বামি, টিনোটেন্ডা মুতোম্বোজি, ডোনাল্ড টিরিপানো, চার্ল মুম্বা ও চার্ল্টন শুমা।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com