শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নদীভাঙন কবলিত এলাকা ঝুঁকিমুক্ত করার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত আছে: এনামুল হক শামীম সিরাজগঞ্জে (ঢাকা-বগুড়া) মহাসড়কে ৩ দিন ধরে যানজটে যাত্রী সাধারণ ভোগান্তির শিকার  হিলিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাজীপুরের শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ.লীগের প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে:  এনামুল হক শামীম প্রেস বিজ্ঞপ্তী সড়কে দুর্ঘটনা এড়াতে চালকদের মাদকমুক্ত রাখা জরুরী ঢাকা আহ্ছানিয়া মিশনের ক্যাম্পেইন মানিকগঞ্জে নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহন করলেন মুহাম্মদ আব্দুল লতিফ মাধবপুর পৌরসভার বাজেট ঘোষণা স্পেনে রাষ্ট্রদূতের সাথে নোয়াখালী জেলা সমিতি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ময়মনসিংহে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করালেন প্রধানমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

ময়মনসিংহের জনসভায় জনতার কাছ থেকে আগামী একাদশ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার ওয়াদা করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে শুক্রবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভাটি পরিণত হয়েছিল জনস্রোতে।

জনসভার আগে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার, বিভাগীয় স্টেডিয়াম ও পুরাতন ব্রহ্ম‏‏পুত্র নদ খননসহ ৯৩টি প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করেন শেখ হাসিনা। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকার সভাপতিত্বে এই সমাবেশে আরো বক্তব্য দেন—আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ও আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মণি, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

সার্কিট হাউজ মাঠের জনসভায় প্রধানমন্ত্রী তার বক্তব্যে এই প্রকল্পগুলোর নাম উল্লেখ করে বলেন, আমি ময়মনসিংহ বিভাগের জন্য উপহার নিয়ে হাজির হয়েছি। সরকারপ্রধান তার শাসনামলে বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত ও সমৃদ্ধ দেশ। এজন্য দরকার আওয়ামী লীগের ক্ষমতায় থাকা। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট চাই। এ সময় জনসভায় উপস্থিত সবার উদ্দেশে তিনি বলেন, আপনারা হাত তুলে ওয়াদা করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, আগামী দিনে নির্বাচন। পূর্বে যেভাবে নৌকায় ভোট দিয়েছিলেন, আগামীতেও নৌকায় ভোট দিয়ে দারিদ্র্যসীমা ৫ থেকে ৬ ভাগে নামাতে হবে। সেজন্য আপনাদের সহযোগিতা চাই।

অষ্টম জাতীয় সংসদ নির্বাচনের পর বিরোধীদলের ওপর বিএনপি-জামায়াত জোটের রাজনৈতিক নিপীড়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে কারো ওপর নির্যাতন করে না, আওয়ামী লীগ করে উন্নয়ন। সেসময় দুর্নীতির কথা বলতে গিয়ে শেখ হাসিনা বলেন, হাওয়া ভবনের খাওয়া মেটাতে গিয়ে দেশের কোনো উন্নয়ন হয়নি, হয়েছে দেশের সব অর্থ পাচার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

১০

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com