রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

গাজীপু‌রে বন্ধুকে সাহায্য করতে গিয়ে প্রাণ গেল কলেজ ছাত্র নাঈ‌মের

খবরের আলো:

 

 

স্টাফ রি‌র্পোটার-মোঃ জসীম উদ্দীন চৌধুরীঃগাজীপুরের ভুরুলিয়া এলাকায়     বন্ধুকে সাহায্য করতে গিয়ে  দুর্বৃত্তরা হা‌তে  প্রাণ গেল কলেজ ছাত্র   নাঈম সরকার (১৯) নামে এক কলেজ ছা‌ত্রের। ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় মুন্না নামে তার এক বন্ধু আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে মহানগরীর ভূরুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানাযায়-নিহত নাঈম সরকার গাজীপুর মহানগরীর পশ্চিম ভুরুলিয়া এলাকার লোকমান সরকারের ছেলে। তিনি স্থানীয় মডেল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির ২য় বর্ষের ছাত্র। পূর্ববিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটে বলে জানিয়েছে পুলিশ।

গাজীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঁইয়া বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহানগরীর ভূরুলিয়া এলাকায় কলেজের পাশে বসে আড্ডা দিচ্ছিল বোর্ড বাজার এলাকার মুন্না ও তার এক বান্ধবী। এ সময় সেখানে স্থানীয় তিন যুবক গিয়ে তাদের বাধা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে মুন্না তাকে সাহায্যের জন্য বন্ধু নাইমকে ডেকে আনে। নাইম ঘটনাস্থলে গেলে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ওই তিন যুবক। এ সময় গুরুতর আহত হন নাইম ও তার বন্ধু মুন্না। তাদের উদ্ধার করে স্থানীয়রা শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাইমকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com