রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

কলাপাড়ায় আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

খবরের আলো:

হাবিবুর রহমান মাসুদ, স্টাফ রিপোটার : “ কলাপাড়ায় প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার ” শিরনামে বøুগোল্ড প্রগ্রাম ৪৭/৪ পোল্ডারের পানি ব্যাবস্থাপনা দলের যৌথ উদ্যেগে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে রবিবার সকাল ১০ টায় কলাপাড়ার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন পানি ব্যাবস্থাপণা দল থেকে আগত নারী পুরুষের সমন্বয়ে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি ধুলাসারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‌্যালী শেষে ধুলাসার মাধ্যমিক বিদ্যালয় হলরুমে নারীর ক্ষমতায়ন নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত থেকে প্রধান অতিথি হয়ে মূল্যবান বক্তব্য রাখেন, বøুগোল্ড প্রগ্রামের জোনাল কো-অর্ডিনেটর জনাব এফ, এম, সোহরাব হোসেন, জনাব সামিম ইউসুফ, মোঃ নজরুল ইসলাম জুয়েল, সাংবাদিক জনাব হাবিবুর রহমান, জালালউদ্দিন ডিগ্রিকলেজের প্রভাষক জনাব ফখরুদ্দিন প্রমুখ।

আরো অংশগ্রহন করেন আমতলী খাল পানি ব্যাবস্থাপনা দলের সহসভাপতি নুরজাহান বেগম ও খেকার খাল পানি ব্যাবস্থাপনা দলের যুগ্ন সম্পাদক খাদিজা বেগম সহ আরো অনেকেই। সভায় স্বাগত বক্তব্য রাখেন সভার সভাপতি জনাব মোঃ আনোয়ার হোসেন।

এ আলোচনা সভায় প্রধান অতিথি তার মূল বক্তব্যে, নারী দিবসের তাৎপর্য তুলে ধরতে গিয়ে বলেন দু:খ জনক হলেও সত্যি আমাতের নারীরা ঘরে ও বাইরে বৈষম্যের শিকার, একটি সমান ও সক্ষম বিশ^গড়ে তুলতে হলে নারী সমাজকে শিক্ষা, সাস্থ ও কর্ম সংস্থনের ক্ষেত্রে সম সূযোগ প্রদানের জন্য সকলকে আহবান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com