শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

ধামরাইয়ে আব্দুল খালেক বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা আনুষ্ঠিত

খবরের আলো:

 

 

মোঃ জাকির হোসেন :আর নয় ঝড়ে পড়া গ্রাম ধামরাইয়ের বর্দাইল। এই গ্রামের সকলের স্বপ্নের স্কুল আব্দুল খালেক বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ৮ই মার্চ বেলা ৯.০০ ঘঠিকায় উদ্বোধনী অনুষ্ঠান হয়। এ সময় জনাব মোঃ মোতাহার হোসেন মেছের সিকদারের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবুল কালাম সামসুদ্দিন (মিন্ট)ু, সফল চেয়ারম্যান রোয়াইল ইউনিয়ন পরিষদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাম মোঃ কামরুজ্জামান, বিশিষ্ঠ ব্যব্যসায়ী। জনাব মোঃ গর্জন আলী মোম্বার ৯নং ওয়ার্ড রোয়াইল ইউনিয়ন পরিষদ।
দিনব্যাপী ১৮০ জন শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগীতা শেষে বিভিন্ন বিষয়ে বিজয়ীদের মধ্যে ৭২টি পুরষ্কার বিতরন করা হয়। এছাড়াও শিক্ষার্থীরা গজল, কবিতা আবৃতী, নাচ, গান সহ যেমন খুশি তেমন সাজে সজ্জিত হয়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের আনন্দ বিনোদন দিয়ে থাকে। পুরষ্কার বিতরণের সময় প্রধান অতিথি জনাব আবুল কালাম সামসুদ্দিন (মিন্ট)ু, চেয়ারম্যান বলেন- এই স্কুলে এসে আমার অনেক ভাল লাগছে। সকলেই লেখাপড়ার প্রতি আগ্রহী। আমরা সকলেই ভাবি আমাদের সমাজে ঝড়ে পড়া শিক্ষার্থীদের দিকে সু-দৃষ্টি দেই তাহলে আমাদের শিশুরাই আমাদের-কে একদিন সুন্দর আগামী ও উজ্জল ভবিষ্যৎ উপহার দিতে পারবে। অনুষ্ঠানটি সুন্দর ভাবে পরিচালনা করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন অসাদুজ্জামন (জনি), সেরা সাংস্কৃতিক পরিচালক ও জীবন আহাম্মেদ, প্রধান শিক্ষক, আব্দুল খালেক বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়।
আব্দুল খালেক বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালিয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ ফারুক হোসেন (দিপুর) সাথে বিশেষ সাক্ষাতকারে তিনি বলেন- আমাদের এই অবহেলিত বর্দাইল গ্রামে কোন স্কুল ছিলনা আমি চিন্তা ভাবনা করে এই স্কুলটি স্থাপিত করি। স্কুলে প্রায় ৬০০ ছাত্র-ছাত্রী রয়েছে। আশা করি সামনে আরো ছাত্র-ছাত্রী ভর্তি হবে। কারণ আমাদের স্কুলের পাশে একটি নদী বয়ে গেছে। নদীর উপর একটি ব্রীজ হচ্ছে। খুব শীঘ্রই এই ব্রীজটির কাজ সর্ম্পূণ হয়ে যাবে। ব্রিজটি হলেই নদীর উপারের আরো ছাত্র-ছাত্রী আমাদের স্কুলে ভর্তি হবে- ইনশাআল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com