মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

শনিবার ঢাকা দখলের ঘোষণা ১৪ দলের

খবরের আলো :

 

আগামী শনিবার রাজধানীতে বিরোধী রাজনৈতিক দলের সমাবেশের আগে ঢাকা দখলে রাখার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

মঙ্গলবার দুপুরে এই ঘোষণা দিয়েছেন জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ২৯ সেপ্টেম্বর ১৪ দলীয় জোট সমাবেশ করার ঘোষণার পর একইদিনে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিও সমাবেশ করার ঘোষণা দেয়ায় এ মন্তব্য করেন নাসিম।

প্রস্তুতি সভায় তিনি বলেন, চক্রান্তকারীরা মাঠে নামবে। আমরা দেখবো, কারা মাঠে নামবে আর কে নামবে না?

নাসিম বলেন, আগে থেকেই ঢাকা দখলে ছিল আমাদের, আগামীতেও থাকবে। শুধু ঢাকা নয়, সারা দেশ শেখ হাসিনার দখলে থাকবে বলে ঘোষণা দেন নাসিম।

জোটের নেতাকর্মীদের যেকোনো চক্রান্তের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা এলাকায় প্রস্তুত থাকবেন, যেন ওই অপশক্তি (বিএনপি) মাঠে নামতে না পারে। ওদের মাঠে প্রতিহত করবেন, রাস্তায় প্রতিহত করবেন।

নেতাকর্মীদের উদ্দেশে মোহাম্মদ নাসিম আরও বলেন, আগামী একটা মাস আপনাদের কোনো কাজ নেই। ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পাড়া-মহল্লায় আপনারা সজাগ থাকবেন। কোনো চক্রান্ত-নৈরাজ্য হলে জনগণকে সঙ্গে নিয়ে ইনশাল্লাহ আমরা প্রতিহত করব।নাসিম বলেন, আমরা চাই, এবার প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হোক। কিন্তু যখন কোনো উত্তপ্ত রাজনীতিবিদরা, দলছুট রাজনীতিবিদরা, যাদের আদর্শের কোনো ঠিকানা নেই, দলের কোনো স্থায়ী ঠিকানা নেই, তারা গণতন্ত্রের কথা বলেন; তখন আমাদের সন্দেহ হয় যে, আবারও সেই অসৎ চক্রান্ত শুরু হয়ে গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com