মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সন্ধ্যায় মাঠে নামছে টাইগাররা

খবরের আলো:

 

 

বুধবার, ১১ মার্চজিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সন্ধ্যা ৬ টায় মাঠে নামছে বাংলাদেশ। বুধবার এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের পূর্ণাঙ্গ সিরিজ।

এই ম্যাচে বিশ্রাম থাকতে পারেন দারুণ ফর্মে থাকা তামিম ইকবাল। তার জায়গায় তরুণ পারফর্মার নাঈম শেখকে খেলানো হতে পারে। দল ভালো অবস্থায় আছে এবং সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। টিম ম্যানেজমেন্ট তাই তরুণদের ন্যায্য সুযোগ দিতে চায়। ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে স্বাগতিকরা।

টিম হোটেলে স্বাগতিক দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান জানালেন, শেষ ম্যাচেও তাদের দল খুব সতর্ক। শেষটাও আধিপত্য রেখে ভালো করার লক্ষ্য। ‘জিম্বাবুয়ে হোক বা যে কেউ, টি-টোয়েন্টি ক্রিকেটে যে কোনো সময় মোমেন্টাম বদলে যেতে পারে। সেক্ষেত্রে শেষ খেলাটায় আমাদের তাই আরও বেশি সতর্ক ও মনোযোগী হয়ে খেলা উচিত। ইনশাল্লাহ সেটাই করব।

গেল ম্যাচের আগের ৪টি খেলায় পাকিস্তান ও ভারতের কাছে হেরেছে বাংলাদেশ। ফিরেছে নিরঙ্কুশ জয়ে। টেস্ট এবং ওয়ানডে দলের অধিনায়কের মতো টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদেরও চাওয়া তাদের দলের দাপুটে জয়। এটা অভ্যাস করার ব্যাপার।

‘আমি টি-টোয়েন্টি সিরিজে ড্রেসিংরুমে আসার পর থেকে এটাই শুনছি। সিনিয়ররা আলোচনা করছেন যে এখন থেকে যে সিরিজগুলো হবে আমরা আধিপত্য বিস্তার করে খেলার চেষ্টা করব।’

প্রথম ম্যাচ খেলা মেহেদী বলছিলেন, রিয়াদ ভাই ড্রেসিং রুমে ইতিবাচক কথা বলছিলেন। খুব সাহসী মানসিকতা নিয়ে প্রাণশক্তিতে ভরা ক্রিকেট খেললে ইনশাল্লাহ সামনে যে সিরিজগুলো আছে এবং এখন যেটা খেলছি তার সবগুলো হয়তো-বা ভালো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com