বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

মুজিববর্ষের টি-টোয়েন্টি ম্যাচ ও কনসার্ট স্থগিত

খবরের আলো:

 

 

বুধবার, ১১ মার্চ :জাতিক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা ছিল। এছাড়া একটি কনসার্ট আয়োজনের পরিকল্পনাও ছিল বিসিবির।

তবে দেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার কারণে বিসিবির এই দুটি আয়োজনই স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমলে পরে আবার এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে ম্যাচ দুটি আয়োজনের পরিকল্পনা রয়েছে বলে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

গত রোববার বাংলাদেশে শনাক্ত হয়েছে তিনজন করোনা রোগী। এর প্রভাবে পুনর্বিন্যাস হচ্ছে মুজিববর্ষের অনুষ্ঠান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ জাতীয় প্যারেড গ্রাউন্ডে মুজিববর্ষের উদ্বোধন অনুষ্ঠান ও জনসমাবেশও হচ্ছে না। করোনা শনাক্ত হওয়ার কয়েক ঘণ্টা পর এক জরুরি বৈঠকে মুজিববর্ষের কর্মসূচি পুনর্বিন্যাসের এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিসিবিও তাই তাদের আয়োজন স্থগিত করেছে। সূচি অনুযায়ী, আগামী ১৮ মার্চ ঢাকায় কনসার্ট হওয়ার কথা ছিল। ওই কনসার্টে পারফর্ম করার কথা ভারতের বিখ্যাত সঙ্গীত শিল্পী ও সুরকার এআর রহমানের। এরপর ২১ মার্চ ও ২২ মার্চ মাঠে গড়ানোর কথা ছিল বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যকার ‘মুজিব হান্ড্রেড টি-টোয়েন্টি ম্যাচ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com