মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনাপোল দিয়ে ভারতের রফতানি বন্ধ অধিনায়কত্ব ছাড়লেও বিরাটই আমাদের নেতা বললেন বুমরা মুখ‍্যমন্ত্রীর পরিবারের সঙ্গে জড়িত জমি কেলেঙ্কারির বিরুদ্ধে শিলচর কংগ্রেসের প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ঘটনায় মামলা, মা-মেয়ে গ্রেফতার দামুড়হুদায় বিপুল পরিমাণ ইয়াবাসহ হুদাপাড়ার লালুকে আটক নালিতাবাড়ীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভারত থেকে আমদানি-রপ্তানি চালুর লক্ষ্যে কাস্টম্স, সিলেট চেম্বার ও সুনামগঞ্জ চেম্বারের প্রতিনিধিদলের জাদুকাটা নদী পরিদর্শন  নকলায় বোরো ধান রোপণের ধুম আদমদীঘিতে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদমদীঘিতে র‌্যাবের অভিযানে ১৫৬ পিস ট্যাপেন্টাডলসহ একজন গ্রেফতার

শাহরুখ খানের ৫৩ তম জন্মদিনে বাংলাদেশী ফ্যানদের পক্ষ থেকে কেক কেটে উৎযাপন করেন ব্রাঞ্চ ক্লাব

খবরের আলো
সিনিয়র স্টাফ রিপোর্টার, মুহাম্মদ রকিবুল হাসান রনিঃ  গতকাল রোজ শুক্রবার শাহরুখ খানের ৫৩তম জন্মদিনে বাংলাদেশী ফ্যানদের পক্ষ থেকে কেক কেটে উৎযাপন করেন ব্রাঞ্চ ক্লাব। ব্রাঞ্চ ক্লাব এর  পক্ষ থেকে রাজ আরিয়ান সাংবাদিকদের প্রশ্নের উওরে জানায় – আমাদের ক্লাব টা হচ্ছে আপনার ইন্ডিয়ার এসআরকে চেন্নাই এফসি মানে SRKCFC এর ব্রাঞ্চ ক্লাব এসআরকে বাংলাদেশ সিএফসি (SRKBangladeshCFC)।  SRKCFC হচ্ছে একটা ইন্টারন্যাশনাল ক্লাব যেটার ব্রাঞ্চ ইন্ডিয়া সহ পুরা ওয়াল্ড প্রায় 72 ব্রাঞ্চ আছে। আর আপনি জেনে খুশি হবেন যে শাহরুখ খান 2014 সালে থেকে আমাদের কে টুইটারে ফলো করে আসছে। আমাদের মেন ব্রাঞ্চ SRKCFC কে এবং প্রতি বছর শাহরুখ খান তার বার্থডেতে আমাদের SRKCFC Team কে ইনভাইট করে থাকেন মান্নাতে। 2015 সালে বাংলাদেশ এটা অফিশিয়ালি ব্রাঞ্চ ক্লাব হিসেবে চালু হয়। আর এটাই হচ্ছে বাংলাদেশের অফিসিয়ালি একটা ইন্টারন্যাশনাল ক্লাব। আমাদের ক্লাবে এখন পাঁচজন এডমিন সহ 100 জন মেম্বারস এর উপর শাহরুখ খান ফ্যান রয়েছে। আমাদের ক্লাব প্রতি বছরই শাহরুখ খানের বার্থডে পালন করে আসছে । প্রতি বছর আমাদের ক্লাবের মেম্বারস দের দুটি  গেট-টুগেদার হয় যেখানে আমাদের বাংলাদেশের সব শাহরুখ খান ফ্যানরা এক হই। এছাড়া আমাদের ক্লাব গরীব-দুঃখী এবং পথশিশুদের সাহায্যে নিয়োজিত থাকে।এবং আমরা আগামীতে আরও বড় বড় কর্মসূচি নিতে যাচ্ছি যাতে পথশিশুদের সাহায্যে কাজে আসতে পারি।
আমরা ফেসবুকে তেমন একটা একটিভ না। আমাদের ক্লাবের সকল কর্মসূচি টুইটারে সম্পাদন হয়। কারণ শাহরুখ স্যার টুইটারে খুব একটিভ থাকে। জানা যায় রাজ আরিয়ানের কাজ থেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com