সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০২:১৯ অপরাহ্ন

বিতর্কিত সেই গান নিয়ে মন্ত্রীর কাছে ৭১ শিল্পীর অভিযোগ

খবরের আলো রিপোর্ট :

 

 

‘দহন’ সিনেমার ‘হাজির বিরিয়ানি’ শিরোনামে বিতর্কিত সেই অশ্লীল গান যেন কোনোভাবেই চলচ্চিত্রে ব্যবহৃত না হয়। এমন অনুরোধ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সঙ্গে দেখা করেছেন চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার, সংগীত পরিচালক ও গীতিকারদের একটি প্রতিনিধি দল।

বাংলাদেশের সিনেমায় এ ধরনের গান যেন নিষিদ্ধ করা হয় এবং হাজির বিরিয়ানি গানটি যেন কোনোভাবেই সেন্সর ছাড়পত্র না পায় এমনটাই অনুরোধ জানিয়েছেন প্রতিমন্ত্রীকে। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেবেন বলে প্রতিনিধি দলকে আশ্বস্ত করেছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

প্রতিনিধি দল অনুষ্ঠানিকভাবে প্রতিমন্ত্রীর কাছে একটি আবেদনপত্রও জমা দেন। এ প্রতিবাদ লিপিতে স্বাক্ষর করেছেন সাবিনা ইয়াসমিন, আহমেদ ইমতিয়াজ বুলবুল, এন্ড্রু কিশোর, কনকাচাঁপা, ফুয়াদ নাসের বাবু, কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, শফিক তুহিন, হাসান মতিউর রহমান, কিশোর, মুহিনসহ মোট ৭১ জন গায়ক–গায়িকা, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। এ প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলী, শেখ সাদী খান, ফরিদ আহমেদ, শওকত আলী ইমন, গায়ক শুভ্র দেব ও গীতিকার কবির বকুল।

রায়হান রাফি পরিচালিত ছবির গানটির কথা লিখেছেন ভারতের কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন ও গেয়েছেন কলকাতার আকাশ সেন। গত ১৪ অক্টোবর সিয়াম-পূজা অভিনীত ছবির গানটি অনলাইনে প্রকাশিত হয়। সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com