মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

সংসদ নির্বাচনে অংশ গ্রহন নিয়ে যা বললেন শাকিব

খবরের আলো রিপোর্ট :

 

 

কিছু দিন পরই অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে চলছে বেশ উত্তেজনা। দেশের ক্ষমতাশীল দল থেকে শুরু করে বিরোধী দল সবাই ব্যস্ত প্রচারণায়। শোবিজ তারকাদের অনেকেই মাঠে নেমেছেন পছন্দের দলের প্রচারণা করতে। আবার অনেকেই নিজেই সতন্ত্র নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে।

চলচ্চিত্র পাড়ায়ও চলছে নির্বাচনের প্রার্থী নিয়ে নানা গুঞ্জন। নায়ক ফারুক গাজীপুর থেকে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করতে চাইছেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন নায়ক শাকিল খানও। নায়ক ফেরদৌসন নাকি এরই মধ্যে আওয়ামী লীগ থেকে সবুজ সংকেত পেয়েছেন। এই গুঞ্জনে নতুন যুক্ত হয়েছে শাকিব খানের নাম। তিনি নাকি গোপালগঞ্জ-৩ আসন থেকে সংসদ নির্বাচন করছেন! আসলেই কি জাতীয় সংসদ নির্বাচন করবেন শাকিব খান? এ বিষয়ে কথা বলেছেন তিনি।

শাকিব খান বলেন, ‘এ মুহূর্তে আমার নির্বাচন করার কোনো ইচ্ছে নেই। এখন আমার চলচ্চিত্র করার সময়। আমি আমার কাজে সময় দিচ্ছি। আমি স্বপ্ন দেখি বাংলাদেশে বসে বিশ্বমানের ছবি নির্মাণ করব। আমি সেই চেষ্টা করে যাচ্ছি। যখন চলচ্চিত্রে আমার কাজ করতে হবে না, সেই সময় এসব নিয়ে ভাবব।’

শাকিব খান বর্তমানে ‘শাহেন শাহ’ ছবিতে অভিনয় করছেন। শামীম আহম্মেদ পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com