মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলায় লড়ার ক্ষমতা বিজেপির নেই বললেন জয়প্রকাশ ও রীতেশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব‍্য, ফের বির্তকের সৃষ্টি করলেন নানা পাটোলে মানবিক পুলিশ  বদলগাছীতে লক্ষ্যমাত্রার চেয়ে অধিক জমিতে গম চাষবাদ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ৯জেব্রার মৃত্যু মাটিরাঙ্গাতে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান! লাখাইয়ে যত্র তত্র খোলা ল্যাট্রিনের ব্যবহার, হুমকির মুখে জনস্বাস্থ্য অবিস্মরণীয় ব্যক্তিত্ব মানবতাবাদী ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শামসুদ্দীন (রহ:)  প্রতারণা করে কোটিপতিদের সর্বশান্ত করাই তাদের কাজ

আইয়ুব বাচ্চুর স্মরণে সভা ও দোয়া মাহফিল

খবরের আলো রিপোর্ট :

 

 

কিংবদন্তি ব্যাণ্ড শিল্পী আইয়ুব বাচ্চুর স্মরণে পাবনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ নভেম্বর) সন্ধ্যায় পাবনা মিউজিক্যাল ব্যাণ্ডস অ্যাসোসিয়েশনের (পামবা) আয়োজনে শহরের আব্দুল হামিদ রোডের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানে জেলার বিভিন্ন ব্যাণ্ড দলের সদস্যরা অংশ নেন।

পাবনা মিউজিক্যাল ব্যাণ্ডস অ্যাসোসিয়েশনের সহ সভাপতি ও আবির্ভাব ব্যাণ্ড দলের ড্রামার লতিফুল বারী পাপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিহঙ্গ ব্যাণ্ড দলের সভাপতি রিজভী জয়, বিভব ব্যাণ্ডের স্মরণ, এটুইন ব্যাণ্ডের মামুন, ট্যুর অব সাইলেন্স এর ইশান মিম, আশিক সাদাফ, ইনফেরিওর ব্যান্ডের জয় আহমেদ প্রমুখ।

স্মরণ সভায় বক্তারা বলেন, বাংলাদেশে ব্যান্ড সংগীতের জগতে এলআরবি ও প্রয়াত আইয়ুব বাচ্চুর অবদান স্মরণ করবে সবাই। ব্যান্ড সংগীতকে সবার কাছে পৌঁছে দিতে তিনি গেয়েছেন সবধরনের গান। চলচ্চিত্র, নাটক ও মিউজিক ভিডিও হয়েছে বাচ্চু ভাইয়ের গান নিয়ে। কিংবদন্তি এই শিল্পীর সৃষ্টি ও আদর্শ নিয়ে মাদক ও হানাহানি মুক্ত পৃথিবী গড়তে ব্যাণ্ড সংগীতকে এগিয়ে নেওয়ার আহবান জানান তারা।

সভায় তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে আইয়ুব বাচ্চুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com