রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩৬ পূর্বাহ্ন

আশুলিয়া আওয়ামী লীগের প্রজন্ম লীগের পক্ষ থেকে একটি মাদক বিরুদ্ধী মানববন্ধন

খবরের আলো :

রাজু হাওলাদার স্টাফ রিপোর্টার : আশুলিয়া বাংলাদেশ আওয়ামী লীগের প্রজন্ম লীগের পক্ষ থেকে একটি মাদক বিরুদ্ধী মানববন্ধন) আসুন আমরা মাদককে না বলি মাদক ধ্বংস করি সোনার বাংলা দেশ গড়ি।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রজন্মলীগের আশুলিয়া থানার সভাপতি গরীব দুঃখী মেহনতী মানুষের একমাত্র বন্ধু এবং মাদক সন্ত্রাস লুটতরাজ দের একমাত্র লড়াকু সিংহপুরুষ ধামসোনা ইউনিয়নের ডেন্ডাবর এর কৃতি সন্তান মোহাম্মদ ইসমাইল উদ্দিনের নেতৃত্বে একটি মানববন্ধন।
তিনি বলেন মাদক এক মরণ ব্যাধি যা আমাদের তরুণ যুব সমাজকে গ্রাস করেছে এই ব্যাধির বিরুদ্ধে এখনেই আমাদের সকলকে স্বোচ্চার হতে হবে, যুব সমাজকে সচেতন করতে হবে বলে মন্তব্য করেন।
বাংলাদেশ আমি লীগ প্রজন্ম লীগ আশুলিয়া থানার সভাপতি ইসমাইল উদ্দিন আরো বলেন আমাদের আশুলিয়া মাদকমুক্ত গড়ার অঙ্গিকার করছি আর এর জন্য প্রশাসন সচেতন মহলসহ সকলকে এগিয়ে আসতে হবে জন প্রতিরোধ গড়ে তুলতে হবে।
শুক্রবার আশুলিয়ায় এক মানববন্ধনে প্রজন্ম লীগের সভাপতি ইসমাইল উদ্দিন এ কথা বলেন।ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বক্তব্যে একথা বলেন। আরো উপস্থিত ছিলেন।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রজন্ম লীগের (সহ-সভাপতি)নাজমুল হোসেন রিপন ,(সাধারণ সম্পাদক) বাশার আহমেদ, (সাংগঠনিক সম্পাদক) আব্দুল সালাম খান, (প্রচার সম্পাদক ) রতন মিয়া,( দপ্তর সম্পাদক) সাইফুল ইসলাম প্রিন্স, সহ, প্রজন্ম লীগের অঙ্গসংগঠনের সহকর্মীরা উপস্থিত ছিলেন।

আয়োজনের মাধ্যমে যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে বিভিন্নভাবে সচেতনতাবোধ বাড়ানোর আহবান জানান। আশুলিয়া থানার বাংলাদেশ আওয়ামী লীগের প্রজন্মলীগের (সভাপতি) ইসমাইল উদ্দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com