বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

ভারত থেকে ৪৫ হাজার মাস্ক-হেডক্যাপ পেল বাংলাদেশ

খবরের আলো :

 

 

বুধবার, ২৫ মার্চ :করোনা ভাইরাস প্রতিরোধে ভারত সরকারের পক্ষ থেকে বিনা মূল্যে বাংলাদেশে ৩০ হাজার মাস্ক ও ১৫ হাজার হেডক্যাপ সরবরাহ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) বিকালে যশোরের শার্শা উপজেলাধীন বেনাপোল স্থলবন্দরের ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) রাতে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত সরকার এসব মাস্ক ও হেডক্যাপ হস্তান্তর করে।

স্থলবন্দর সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ভারতীয় গাড়ি থেকে ১৪টি কার্টনে ৩০ হাজার মাস্ক ও ১৫ হাজার হেডক্যাপ বেনাপোলের নো ম্যান্স ল্যান্ডে বাংলাদেশের গাড়িতে হস্তান্তর করে ভারত সরকার। ভারতের রপ্তানিকারক ‘হেলথ লাইফ কেয়ার লিমিটেড’ এসব মাস্ক ও হেডক্যাপ বাংলাদেশে পরিবহন করেন। আর বাংলাদেশে এর আমদানি করেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশন। এছাড়া স্থলবন্দরে মাস্ক ও হেডক্যাপের এই চালান খালাস করে সিঅ্যান্ডএফ এজেন্ট ‘বারলো প্যাকেজ অ্যান্ড স্লিপার্স।’

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল স্থলবন্দরের ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব দৈনিক অধিকারকে বলেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধে ভারত সরকার এই মাস্ক ও ক্যাপ বিনা মূল্যে বাংলাদেশে প্রেরণ করেন। যা রাতে আমাদের হাতে এসে পৌঁছেছে।’

মাস্ক ও হেডক্যাপ হস্তান্তরকালে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ-বিজিবিসহ উভয় দেশের সিএন্ডএফের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com