বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

বেনাপোল দিয়ে ভারতে পাচার কালে ২ টি সোনার বার উদ্ধার আটক ১,

খবরের আলো :

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা প্রায় ১২ লাখ টাকা মূল্যমানের ২ টি সোনার বারসহ পাসপোর্ট যাত্রী শহিদুল ইসলাম ইসলাম (২৫) নামে একজন স্বর্ন পাচারকারীকে আটক করেছে ।সে সরিয়াতপুর জেলার জাজিরা থানার কুনদেচর গ্রামের নুরুল ইসলামের ছেলে।
সোমবার (০৪ নভেম্বর ) সকাল ৯টার  সময় ভারতে প্রবেশ এর আগে সন্দেহজনক তাকে আটক করে শুল্ক গোয়েন্দার সদস্যরা। তার পাসপোর্ট নম্বর বিপি oo৮৯২৭০।
বেনাপোল শুল্ক গোয়েন্দারা জানান, পাসপোর্ট যাত্রী শহিদুল ইসলাম ভারতে যাওয়ার জন্য প্যাসেন্জার টার্মিনালে অবস্থিত স্ক্যানার মেশিনে তার ব্যাগ স্ক্যান করে কাস্টমস ও ইমিগ্রেশনের কাজ সম্পন্ন করে ভারতে প্রবেশের জন্য রওনা দিলে শুল্ক গোয়েন্দাদের তার গতিবিধি দেখে সন্দেহ হয়। এ সময় তাকে চেকিং রুমে নিয়ে তার ব্যাগ তল্লাশি করে ২ টি সোনার বার পায়।এ সময় শহিদুল ইসলাম কে আটক করে শুল্ক কর্তপক্ষ।
শুল্ক গোয়েন্দার রাজস্ব কর্মকর্তা মোঃ আকবর হোসেন ১২ লাখ টাকা মূল্যমানের ২ টি সোনার বারসহ শহিদুল ইসলাম নামে একজন স্বর্ন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান উদ্ধারকৃত সোনারবার সহ তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com