বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়জালেঙ্গা এলাকার রোগীদের সাহায‍্যার্থে এগিয়ে আসলেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ‍্য বিবার্তা২৪ডটনেট ও জাগরণ টিভি আয়োজিত গোলটেবিল বৈঠক সকালে সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’র সমাপনী ও পুরস্কার বিতরণ ভারতের পেট্রাপোলে স্পট করোনা পরীক্ষায় দুর্ভোগে বাংলাদেশী যাত্রীরা বঙ্গোপসাগরে জেলে অপহরণের ঘটনায় মুক্তিপণের অর্থ সংগ্রহের মূলহোতা গ্রেফতার সেই মেয়র গ্রেফতার হলেন আবাসিক হোটেল থেকে বাসে আগুন ঘটনায় পুলিশের মামলা সাংবাদিক আজিজুর রহমানের কবিতা “ আঘাত “  শ্রীমন্ত শংকরদেব কলাক্ষেত্রে নিয়োগপত্র বিতরণ করলেন মুখ‍্যমন্ত্রী হিমন্ত ভালো নেই শেরপুরের ক্ষুদ্র নৃগোষ্ঠীর মানুষ

সালমান খান আমাকে ‘জিরো’ করতে বলেছিলেন : শাহরুখ

খবরের আলো  ডেস্ক :

 

এক বছর অপেক্ষার পর ‘জিরো’র ট্রেইলার মুক্তি পেল। গতকাল উদ্বোধন অনুষ্ঠানে ছিলেন তিন তারকা শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। অনুষ্ঠানে বলিউড বাদশা জানিয়েছেন, সালমান খান তাঁকে এই সিনেমাটি করতে বলেছিলেন।

সংবাদ সংস্থা পিটিআইকে শাহরুখ খান বলেন, ‘আনন্দ এল রাই যে অনেককে বলেছিলেন তা নয়, সালমান আমাকে ফোন করে বলেছিল, এই সিনেমাটি করো।’ ‘জিরো’ ছবিতে একটি ক্যামিও রোলে আছেন সালমান খান। ‘এই কারণেই সে এই গানটা করেছিল। ও এই সিনেমার একটা অংশ হয়ে থাকতে চেয়েছিল’, বলেন শাহরুখ।

গতকাল ছিল শাহরুখ-ভক্তদের জন্য বিশেষ দিন। একদিকে বলিউড কিং শাহরুখ খানের ৫৩তম জন্মদিন, অন্যদিকে এ দিন মুক্তি পায় শাহরুখ অভিনীত বহুল প্রতীক্ষিত ‘জিরো’ ছবির ট্রেইলার। এর আগের দিন এ ছবির পোস্টার প্রকাশ করেন পরিচালক আনন্দ এল রাই।

ট্রেইলার উদ্বোধন অনুষ্ঠানে আনুশকা-ক্যাটরিনার চরিত্র বিশ্লেষণ করতে গিয়ে শাহরুখ খান বলেন, ‘এ ছবিতে এক মেয়ে সিরিব্রাল পালসি রোগে ভুগছে আর এক মেয়ের অসম্পূর্ণ আবেগ।’ শাহরুখ খান বামন চরিত্রে অভিনয় করেছেন, নাম বাওয়া সিং।

অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলার সময় শাহরুখ ক্রমাগত বলিউড ভাইজানের প্রশংসা করেন। বলেন, ‘সালমান একজন অসামান্য মানুষ। সালমান নিজে এসে বলেছিল, আমি এই সিনেমার অংশ হয়ে থাকতে চাই। ও খুবই ব্যক্তিত্ববান।’

শাহরুখ ও সালমান দীর্ঘদিনের বন্ধু। গুঞ্জন আছে, ২০০৮ সালে তাঁদের একবার মনোমালিন্য হয়েছিল। এর পরেও বহুবার বিভিন্ন পার্টিতে তাঁদের দেখা হয়েছে। শোনা যায়, ২০১৪ সালে সালমানের বোন অর্পিতা খান শর্মার বিয়েতে দুজনের মধ্যে ঝামেলা চুকে যায়।

সালমান-শাহরুখ একসঙ্গে ‘হাম তুমহারে হ্যায় সনম’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘করণ অর্জুন’ প্রভৃতি সিনেমায় কাজ করেছেন। সালমান খানের ‘টিউবলাইট’ ছবিতে শাহরুখের ক্যামিও উপস্থিতি ছিল।

গতকাল ‘জিরো’র ট্রেইলার মুক্তি পায়। ২৪ ঘণ্টারও কম সময়ে ৩৩ মিলিয়ন দর্শক ট্রেইলারটি দেখেছেন।

শাহরুখ খান তাঁর বাওয়া সিং চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। অন্যদিকে মদারু নারী চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন ক্যাটরিনা। আনুশকা শর্মা প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন, যাঁকে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যায়।

এ ছবিতে সালমান ছাড়াও বিশেষ দৃশ্যে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী, কাজল, কারিশমা কাপুর, রানি মুখার্জিসহ অনেককে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। সূত্র : এনডিটিভি

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com