শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

ক্যারিয়ারের প্রথম ছবির জন্য ছন্দার অপেক্ষা

খবরের আলো রিপোর্ট :

 

একসময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। টিভি নাটকে তার উপস্থিতি মানেই ছিল কমপ্লিট অভিনয় প্যাকেজ।

চরিত্রের সঙ্গে মানিয়ে অভিনয় করেন তিনি। এখনও নিয়মিত নাটকে অভিনয় করছেন এ অভিনেত্রী।

দীর্ঘ ক্যারিয়ারে মাত্র দুটি ছবিতে অভিনয় করেছেন ছন্দা। এরমধ্যে একটি হচ্ছে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’। এ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। নাম ভূমিকায় অভিনয় করার জন্য চরিত্র খুবই কম তৈরি হয়।

ক্যারিয়ারের প্রথম ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করে ছন্দাও তাই বেশ উৎফুল্ল। চলতি মাসেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মুক্তি পাওয়নি। পরিচালক সূত্রে জানা গেছে আগামী ডিসেম্বরে এটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে ছন্দা বলেন, ‘সিনেমায় প্রথম অভিনয় এবং প্রথম ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করতে পারাটা সত্যিই সৌভাগ্যের বিষয়। যদি আরেকটু কম চাপ নিয়ে কাজটা করতে পারতাম তাহলে হয়তো আরও ভালোভাবে শেষ করতে পারতাম।

তবে যতটুকুই হয়েছে, যা হয়েছে তাতে আমি সন্তুষ্ট। আমি আশাবাদী ছবিটি দর্শকের ভালো লাগবে। কারণ এ ছবিতে সমাজের জন্য, সমাজের মানুষের জন্য একটি মেসেজ আছে।’

এ ছাড়া নারগিস আক্তারের পরিচালনায় ‘যৈবতী কন্যার মন’ নামে আরও একটি ছবির কাজ শেষ করেছেন ছন্দা। এনটিভিতে তার অভিনীত নতুন ধারাবাহিক ‘মায়া মসনদ’ নিয়মিত প্রচার হচ্ছে।

সম্প্রতি কক্সবাজার থেকে এটিএন বাংলায় প্রচারচলতি মোহন খানের ‘নীড় খোঁজে গাঙচিল’ ধারাবাহিকের কাজ করে ফিরেছেন ছন্দা। তার অভিনীত জসীম আহমেদ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চকোলেট’ শিগগিরই আন্তর্জাতিকভাবে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com