শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:১৪ পূর্বাহ্ন

সুয়ারেজ-দেম্বেলে জাদুতে বার্সার নাটকীয় জয়

খবরের আলো  ডেস্ক :
পয়েন্ট টেবিলের ১৯তম দল রায়ো ভায়োকানো। আগের ১০টি লা লিগা ম্যাচে জয় মাত্র একটিতে। অপেক্ষাকৃত দুর্বল এই প্রতিপক্ষের বিপক্ষে গতকাল জিততে ভালোই ঘাম ঝরাতে হয়েছে সুয়ারেজ-দেম্বেলেদের। ম্যাচের মাত্র ৫ মিনিট বাকি, তখনো ২-১ ব্যবধানে পিছিয়ে কাতালানরা। এরপর ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন দেম্বেলে ও সুয়ারেজ। ৮৭ ও ৯০ মিনিটের মাথায় গোল করে পয়েন্ট হারানোর বদলে পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে মেসিহীন বার্সেলোনা।
আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্য দিয়ে খেলা চলছিল শুরু থেকেই। তবে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি অতিথিদের। জর্দি আলবা ও সুয়ারেজের দারুণ ক্যামিস্ট্রিতে ম্যাচের ১১তম মিনিটে গোলের দেখা পায় বার্সেলোনা। দুজনকে পাশ কাটিয়ে গোলমুখে বল বাড়ান আলবা। শেষ কাজটা সুয়ারেজও করেন দারুণভাবে। ছন্দে থাকা এই স্ট্রাইকার আলতো ছোঁয়ায় বলকে পাঠিয়ে দেন তার গন্তব্যে।
এরপরই নান্দনিক আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে স্বাগতিক রায়ো ভায়োকানো। বার্সেলোনাকে মাঝেমাঝে পাত্তাই দিচ্ছিলো না। ফলাফলও আসে প্রথমার্ধেই। ডিবক্সের বাইরে থেকে বার ঘেষানো শটে দলকে সমতায় ফেরান এঞ্জেল পোজো। দ্বিতীয়ার্ধে ৫৫তম মিনিটে গার্সিয়া রিভেরার গোলে এগিয়েও যায় দলটি। সেই সাথে গতির ফুটবলে বার্সেলোনাকে অনেকটা চাপে ফেলে দেয়। সেই চাপ নিয়েই ৮৭ মিনিটে ঘুরে দাঁড়ায় বার্সেলোনা। দেম্বেলের দেখার মতো গোলে স্বস্তি ফেরে কাতালান শিবিরে। ভায়োকানদের স্বপ্ন ভেঙে খানখান করেন গত ম্যাচেই রিয়াল মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক সুয়ারেজ। ব্যক্তিগত জোড়া গোল করে এদিনও দলের ত্রাতা তিনিই।
লিগে ১১ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচ থেকে অ্যাতলেটিকো মাদ্রিদ ২০ পয়েন্টে দ্বিতীয় স্থানে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com