বুধবার, ১৬ জুন ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

‘অমৃত কথা’ নিয়ে আসছেন মেহজাবীন

খবরের আলো :

 

টিভি নাটকের অন্যতম ব্যস্ত তারকা মেহজাবিন চৌধুরী। দিবসকেন্দ্রিক নির্মিত নাটকগুলোতে এখন তার জনপ্রিয়তা তুঙ্গে।

‘বড় ছেলে’ নাটকের সফলতা পাওয়ার পর গত ভালোবাসা দিবস উপলক্ষে প্রচারিত তার অভিনীত নাটক ‘বেকার’ দিয়েও বেশ আলোচনায় তিনি। এবার তাকে নিয়ে নির্মিত হল নাটক ‘অমৃত কথা’।

এটি রচনা করেছেন মাসুম শাহরীয়ার ও পরিচালনা করেছেন এল আর সোহেল।

এর গল্পটা এমন, রঞ্জু এখনও বিয়ে করেনি। একটা প্রাইভেট ফার্মে চাকরি করে। বাবা মারা গেছে অনেকদিন। মাকে নিয়ে সংসার। একতলা বাড়ির একটা অংশ ভাড়া দেয়া। এক সকালে রঞ্জুর গলা দিয়ে ব্লিডিং হতে শুরু করে। নানা রকম টেস্টের পর ডাক্তার জানান, অবস্থা ভয়াবহ। সাত দিনের বিশ্রাম। একটা শব্দও গলা দিয়ে বের করা যাবে না।

এরপর শুরু হয় একটা নির্বাক গল্প। চলে মূকাভিনয়। পাশের বাড়ির মেয়েটা এই সুযোগে তার ভালোবাসার কথা জানায় রঞ্জুকে। কিন্তু তার ভালোবাসা তো অন্যখানে।

পরিচালক জানান, নাটকে নির্বাক এই গল্পের শেষটা চমকে দেবে দর্শকদের। যেখানে দেখা যাবে, সত্যিকার ভালোবাসার গল্পের কোনো সংলাপ দরকার হয় না। কারণ, ভালোবাসতে ভাষা লাগে না। ভালোবাসার চেয়ে সুন্দর কোনো ভাষা নেই।

এতে মেহজাবীন চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, ডেইজি আহমেদ, প্রিমা, ফারহাদ বাবু প্রমুখ।
নাটকটি প্রচার হবে, শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com