রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
 ভয়াল ২৫ জুলাই নালিতাবাড়ীর সোহাগপুর গণহত‍্যা দিবস  পোস্তগোলা শ্মশান ঘাট এলাকায়,গরুর হাট  বসিয়ে,মসজিদের গেট অবরুদ্ধ! শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত   রাজধানীতে একশত বধিরের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান মানিকগঞ্জের সদর উপজেলার  ধলেশ্বরী নদী থেকে ৭ টি অবৈধ ড্রেজার বাজেয়াপ্ত  মানিকগঞ্জে  প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পৌছেদিলেন – জেলা প্রশাসক আব্দুল লতিফ  মাধবপুরে বন্যপাখী উদ্ধারে চিরুনী অভিযান শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ : নবাগত ইউএনও’র সঙ্গে মাধবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় ফরিদপুর মধুখালীতে রাতের আঁধারে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর।

ভাব গাম্ভীর্যের মধ্যে দিয়ে সাতক্ষীরায় জেলহত্যা দিবস পালিত

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরায় জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দু’আ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের মুক্তিযোদ্ধা সংসদ ভবনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদ জেলা শাখার আয়োজনে  সংগঠনের সভাপতি সৈয়দ জয়নুল আবেদীন জসি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘ বাঙালি জাতিকে নেতৃত্বশূন্য করতে পচাঁত্তরের এইদিনে গভীর রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিরাপদ আশ্রয়ে থাকা মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী জাতীয় চার নেতাকে স্বাধীনতা বিরোধি ঘাতকচক্র নির্মম ও নৃশংসভাবে হত্যা করে ইতিহাসের অন্যতম কালো অধ্যায় সৃষ্টি করে। বঙ্গবন্ধুর আশার প্রতীক ছিলেন জাতীয় চার নেতা। তারা তাদের সততা, নিষ্ঠা ও সাহসিকতা দিয়ে বঙ্গবন্ধুর আস্থা অর্জন করেছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা, জাতীয় চারনেতাকে কারাগারে হত্যা, দুই হাজার মুক্তিযোদ্ধা সামরিক, বেসামরিক অফিসার, কর্মচারীদের প্রহসনের বিচারের মাধ্যমে হত্যা করে যারা গণতন্ত্র হত্যা করেছিল ঘাতকেরা।’
অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু’সহ জাতীয় চার নেতার শাহাদাত দিবসে মাগফেরাত কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য ডা. মুনছুর আহমেদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎ¯œা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, জেলা শ্রমিক লীগের সহসভাপতি বিকাশ দাস, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি শাওন, যুবলীগ নেতা জিয়াউর সেলিম যাদু, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন, জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদ জেলা শাখার সদস্য মো.সাইফুল্লাহ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদ জেলা শাখার সদস্য মো. আলী রেজা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com