শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

ফিউলই থাকছেন মন্ত্রিপরিষদ সচিব

খবরের আলো রিপোর্ট :

 

 

নির্বাচনের আগে মন্ত্রিপরিষদ সচিব পদে কোনো পরিবর্তন না এনে অবসরের সময় হয়ে আসা মোহাম্মদ শফিউল আলমকেই চুক্তিতে আরো এক বছর ওই দায়িত্বে রাখছে সরকার।

আজ রোববার জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক গণমাধ্যমকে বলেন, আমি ফাইলে সই করে তা প্রধানমন্ত্রীর কাছে অনুমোদনের জন্য পাঠিয়েছি। প্রধানমন্ত্রীর কাছে থেকে ফাইল ফেরত এলেই প্রজ্ঞাপন জারি করা হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান, মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলমের ২০১৮ সালের ১৩ ডিসেম্বর অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা ছিল।

বাংলাদেশের জনপ্রশাসনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই পদে ২০১৫ সালের ২৫ অক্টোবর থেকে দায়িত্ব পালন করে আসছেন মোহাম্মদ শফিউল আলম। এর আগে তিনি ভূমি মন্ত্রণালয় এবং রাষ্ট্রপতির কার্যালয়ের সচিবের দায়িত্বে ছিলেন। জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ, ভূমি আপিল বোর্ড এবং বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যানের দায়িত্বও বিভিন্ন সময়ে পালন করেছেন।

১৯৮২ সালের নিয়মিত ব্যাচের কর্মকর্তা শফিউল আলম সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের (সাবেক যোগাযোগ মন্ত্রণালয়) অতিরিক্ত সচিব, রাজশাহী বিভাগীয় কমিশনার এবং মাগুরা ও ময়মনসিংহের জেলা প্রশাসকের (ডিসি) দায়িত্বও পালন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com