সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন

সর্বোচ্চ আয়কর দিয়েছেন যেসব তারকারা

খবরের আলো রিপোর্ট :

 

 

২০১৭-১৮ সেশনের সর্বোচ্চ করদাতা ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেরা বিবেচনায় ট্যাক্স কার্ড প্রদান করা হচ্ছে। সেরা করদাতাদের এ তালিকায় শোবিজ অঙ্গনের অনেক তারকা শিল্পীই জায়গা করে নিয়েছেন।
এবার শ্রেষ্ঠ করদাতা হয়েছেন গুণী অভিনেতা আবুল হায়াত, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা, নায়ক-প্রযোজক অনন্ত জলিল ও মাহফুজ আহমেদ, গায়ক তাহসান ও এসডি রুবেল।
‘জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত)’ এর বিধান অনুযায়ী ব্যক্তি পর্যায়ে ৭৬টি, কোম্পানি পর্যায়ে ৫৫টি এবং অন্যান্য ক্ষেত্রে ১০টিসহ মোট ১৪১টি ট্যাক্স কার্ড প্রদানের লক্ষ্যে প্রাপ্তদের নামের তালিকার গেজেট প্রকাশ করেছে সরকার।

প্রকাশিত গেজেট অনুযায়ী অভিনয়শিল্পীর মধ্যে সর্বোচ্চ কর দিয়ে অভিনেতা ও অভিনেত্রী ক্যাটাগরিতে ট্যাক্স কার্ড পাচ্ছেন আবুল হায়াত, অনন্ত জলিল ও মাহফুজ আহমেদ। এছাড়া গায়ক-গায়িকা ক্যাটাগরিতে ট্যাক্স কার্ড পাচ্ছেন কণ্ঠশিল্পী রুনা লায়লা, তাহসান ও এসডি রুবেল।

আগামী ১২ নভেম্বর রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে নির্বাচিত তারকাদের আয়কর পরিশোধকারীদের সম্মাননা প্রদান করা হবে। এমনটাই জানিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড।
এদিকে ক্রিকেট তারকাদের মধ্যে সর্বোচ্চ কর পরিশোধ করেছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও সাকিব আল হাসান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com