মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

ধামরাইয়ে চাঁদা বাজি করার সময় ৮ ভুয়া ডিবি আটক

খবরের আলো  :

 

মোঃ জাকির হোসেন : সোমবার সকালে ধামরাই ঢুলিভিটার বিভিন্ন এলাকার থেকে তাদেরকে আটক করে ধামরাই থানা পুলিশ। এসময় ভুয়া ডিবি পুলিশের কাছ থেকে ডিবির পোশাক দুইটি,ওয়াকিটকি ১ টি,হ্যান্ডক্যাপ এক জোড়া,খেলনা পিস্তল ১টি নগদ চার হাজার সাত’শ টাকা ও একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।
আটক আট ভুয়া ডিবি পুলিশ হলেন বরগুনা জেলার সদর থানার মুত নাসির উদ্দিনের ছেলে জসিম মিয়া (৩২),কুষ্টিয়া জেলার ভেড়ামাড়া থানার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩৭),সাতক্ষীরা জেলার সদর থানার জামাল উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৭),গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার মৃত মন্টু শেখ এর ছেলে আলমগীর শেখ ৩৫),পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার মৃত আজি মোহাম্মদ এর ছেলে দেলোয়ার হোসেন (৪৫),ঝালকাটি জেলার নলসিটি থানার সোবাহান খান এর ছেলে মাসুম খাঁন (৩৬),জামালপুর জেলার বকশিগঞ্জ থানার ফুরকাদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩৬),ও কুমিল্লা জেলা দেবীদ্বার থানার মৃত কাজিমুদ্দিন এর ছেলে মোস্তাফা মিয়া (৪৪)।
এবিষয়ে আজ সোমবার দুপুরে ধামরাই থানায় ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাঈদুর রহমান সাংবাদিকদের বলেন ভোর রাতে ধামরাই ও আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় আটক ভুয়া ডিবি পুলিশ বিভিন্ন স্থানে ও মহাসড়কে মানুষকে ভয়ভিতি দেখিয়ে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিলো এছাড়া গত কয়েকদিন আগে ধামরাইর কেলিয়া এলাকায় এক ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাত পা ও মুখ বেধে তিন লক্ষ পঁচিশ হাজার টাকা লুটপাট করে । আটক আট ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে দুপুরে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে ও তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে বলেও জানান তিনি।
অন্যদিকে আশুলিয়ার শ্রীপুর এলাকার থেকে বিপুল পরিমান বিদেশী মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সকালে চেকপোষ্ট বসিয়ে ছিনতাইকৃত মাইক্রোবাসসহ মিজান নামে এক যুবককে গ্রেফতার পুলিশ । তার কাছ থেকে বিভিন্ন মাদক উদ্ধার করা হয় । এই ঘটনায় আশুলিয়ার থানার একটি মাদক মামলা দায়ের করা হয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com