বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

নির্বাচনী মাঠে শমী কায়সার

খবরের আলো রিপোর্ট :

 

অভিনয় দিয়ে দর্শক হৃদয় জয় করে নিয়েছিলেন অভিনেত্রী শমী কায়সার। কিন্তু এখন আর অভিনয়ে নেই তিনি। পুরোপুরি ব্যবসায়ী। অভিনয় থেকে দূরে সরে হলেন ব্যবসায়িক সংগঠন এফবিসিসিআইর পরিচালক। পাশাপাশি আওয়ামী লীগের হয়েও কাজ করছেন দীর্ঘ দিন ধরে। বর্তমানে নির্বাচন নিয়ে নিজ এলাকায় চালাচ্ছেন প্রচারণা।

শমী কায়সার আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজ এলাকা ফেনী-৩ আসন থেকে নির্বাচন করতে চান। এ নিয়ে চলছে তার জোর প্রস্তুতি। তাই প্রচারণরার জন্য সম্প্রতি নিজ জন্মভূমি ফেনী সোনাগাজীর নবাবপুর গ্রাম থেকে ঘুরে এসেছেন তিনি। মতবিনিময় করেছেন নানা পেশার মানুষের সঙ্গে।

শমী কায়সার গণমাধ্যমকে বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়েই অনেক আগে থেকেই আওয়ামী লীগের সঙ্গে যুক্ত হয়েছি। মানুষ হয়েছি বঙ্গবন্ধুর আদর্শে। এবার মানুষের জন্য কিছু করতে চাই। সেজন্য আওয়ামী লীগের হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তার ভাষ্য, জননেত্রী শেখ হাসিনা যদি যোগ্য মনে করেন তাহলে তাকে নির্বাচনে অংশ নেয়ার টিকিট দেবেন। এরই মধ্যে নাকি মনোনয়নের ব্যাপারে শমীকে সবুজ সংকেতও দিয়েছেন নেত্রী। তবে নির্বাচনের আগ মুহূর্তে অনেক কিছুই হতে পারে। সে যাই হোক, দলের স্বার্থে কাজ করে যাবেন এই অভিনেত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com