মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

প্রেম নিয়ে মুখ খুললেন আমির খান

খবরের আলো  ডেস্ক :

 

বর্তমান ও প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন আমির খান। সামনেই মুক্তি পাচ্ছে তার ছবি ‘থাগস অব হিন্দোস্তান’,  ছবির প্রচার নিয়েই বেশ ব্যস্ত তিনি। তার মাঝেই একটি বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে এসেছিলেন আমির। সামনে ছিলেন বন্ধু করণ জোহর। সেখানেই কিরণ রাওয়ের সঙ্গে ও প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বললেন আমির।

আমিরের কথায়, ‘তাদের দু’জনের মধ্যে অত্যন্ত বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে। কিন্তু এতে আমার কোনও ভূমিকা নেই। ভাল সম্পর্কের রসায়নটা তারা দু’জনই একমাত্র জানেন।’

আমির বলেন, রীনা ও কিরণের মধ্যে একটা অন্যরকম ‘বন্ডিং’ রয়েছে। দু’জনেই পরিণত মনের মানুষ। তাদের সম্পর্কটা সম্পূর্ণ ওই দু’জনেরই ব্যক্তিগত ব্যাপার।

রীনা দত্তের সঙ্গে বিয়ে নিয়েও করণের সঙ্গে খোলাখুলি কথা বলেন আমির। জানান, ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ টানাটা দু’জনের কাছেই অত্যন্ত দুর্ভাগ্যজনক ছিল। পরিস্থিতি ঠিক রাখতে দু’জনেই চেষ্টা করেছেন। তবে পরস্পরের প্রতি ভালোবাসা বা শ্রদ্ধা কোনোটাই হারাননি তারা বলে জানান ‘দঙ্গল’এই অভিনেতা।

আমির বলেন, ‘অনেক অল্প বয়সে আমাদের বিয়ে হয়েছিল। আমরা দু’জনেই প্রায় কিছুই জানতাম না সংসারের।’

রীনার প্রশংসা করে তিনি বলেন, ‘রীনা আমার জীবনকে নানাভাবে সমৃদ্ধ করেছে। আমির খান আর রীনার মধ্যে এখনো বন্ধুত্ব অটুট রয়েছে। আমিরের কোনও ছবির প্রিমিয়ার মিস করেন না রীনা।

রীনা ও আমিরের দুই সন্তান জুনেইদ ও ইরাকে নিয়েও কথা বলেন এই বলিউড তারকা। জানান, তার ছেলে ও মেয়ে দু’জনেরই সিনেমার প্রতি একটা ভালোবাসা রয়েছে। জুনেইদ যে সিনেমাই ভালোবাসেন, এ কথা বিশেষ করে উল্লেখ করেন আমির।

খান পরিবারের পারিবারিক অনুষ্ঠানেও হাজির থাকেন রিনা। জুনেইদ, ইরা-র সঙ্গেও খুব ভালো সম্পর্ক কিরণের। তথ্যসূত্র: আনন্দবাজার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com