রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০২:০২ অপরাহ্ন

জাঁকজমকপূর্ণ আয়োজনে সাতক্ষীরায় প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: ‘ভালোর সাথে আলোর পথে’ স্লোগান নিয়ে সোমবার সাতক্ষীরাতে প্রথম আলোর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে সাতক্ষীরা প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় প্রথম আলোর পাঠক, ছাত্র-ছাত্রী,সুশীল সমাজের প্রতিনিধি, বেসরকারি সংস্থার প্রতিনিধি, আইনজীবী, সরকারি কর্মকর্তা সাংবাদিকবৃন্দ অংশ নেয়।
শোভাযাত্রা শেষে দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের মিলনায়তনে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস,এম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, স্থানীয় সরকার সাতক্ষীরার উপপরিচালক শাহ মো: আব্দুস সাদী, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইলতুৎ মিশ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সাধারন সম্পাদক ও ভয়েস অব সাতক্ষীরা’র সম্পাদক এম. কামরুজ্জামান, সাংবাদিক মমতাজ আহমেদ, মোজাফফর রহমান, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন ও টিআইবির এরিয়া ম্যানেজার আবুল ফজল মোহম্মাদ আহাদ প্রমুখ।
স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর সাতক্ষীরার নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসনের সহকরী কমিশনার লিখন বণিক, সহকারী পুলিশ সুপার আসরাফ হোসেন।
প্রথম আলোর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা বলেন,
প্রথম আলো সংবাদপত্র জগতের অন্যন্য। এ পত্রিকাটি সাংবাদিকদের সমৃদ্ধ করে। পাঠক ও সমাজকে সচেতন করে। প্রথম আলোর বিকল্প প্রথম আলোই। যেসব সংবাদ অন্যরা করতে পারে না প্রথম আলো তা করে সাহসের সাথে। সত্য প্রকাশে অবিচল সবসময় এ পত্রিকাটি। পত্রিকার দীর্ঘায়ূ কামনা করা হয়।
বিকালে অনুষ্টানে নৃত্য পরিবেশন করে স্নেহা রহমান, কবিতা আবৃতি করে সাধারণ সম্পাদক জাহিদা জাহান মৌ ও সদস্য মাসুম বিল্লাহ। অনুষ্ঠানটি পরিচালনা করনে প্রথম আলো সাতক্ষীরা বন্ধুসভার প্রচার সম্পাদক সুব্রত হালদার ও যুগ্ন সম্পাদক শেখ আকিবুল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com