মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন

শনিবার ঢাকা জনসমুদ্রে পরিনত হবে :হুমকি দিয়ে লাভ হবে না এড.তৈমূর নারায়ণগঞ্জ

খবরের আলো :

 

নারাণগঞ্জ জেলা প্রতিনিধি : আগামী ২৯শে সেপ্টেম্বর শনিবার ঢাকায় অনুষ্ঠিতব্য বিএনপির সমাবেশ সফল করার জন্য দলে দলে অংশ গ্রহন করার জন্য নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের প্রতি  আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্শনের উপদেষ্ঠা এড.তৈমূর আলম খন্দকার।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এড.তৈমূর আলম খন্দকার বলেন দেশব্যাপী হাজার হাজার ভৌতিক মামলা দিয়েও বিএনপির নেতাকর্মীদের হতাশ করতে না পেরে এখন সরকারী দলই হতাশায় ভূগছে।

তিনি সরকারী দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন,যেহেতু আপনারা সরকারে তাই আপনাদের দায়িত্বশীল কথা বলা উচিত।মুখরোচক কথা বলে হাত তালি পাওয়া যায়,রাজনীতি করা যায় না।যদি ২৯ শে সেপ্টেম্বর নারায়ণগঞ্জ বিএনপির কোন নেতাকর্মীকে হয়রানি করার চেষ্টা করা হয় তবে তার সমুচিত উত্তর রাজপথেই দেয়া হবে।

বিএনপি চেয়ারপার্শনের উপদেষ্টা এড.তৈমূর আলম খন্দকার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,সবাই দুপুর ১ টার মধ্যে ঢাকায় উপস্থিত থাকবেন।যেকোন কিছুর বিনিময়ে হলেও সমাবেশ সফল করতে হবে।শনিবার ঢাকা জন সমুদ্রে পরিনত হবে ইনশাল্লাহ।

তিনি অবিলম্বে ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি,যুবদল নেতা মোঃশাহীন আহম্মেদ,রূপগঞ্জ বিএনপি নেতা দুলাল হোসেন,মোঃইমন সহ সকল নেতাকর্মীর মুক্তি ও সকল ভৌতিক মামলা প্রত্যাহারের দাবী জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com