রবিবার, ২২ নভেম্বর ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

রুপগঞ্জে আওয়ামীলীগ কার্যালয়ে সামনে ফাঁকা গুলি, আহত-২, আটক-২

খবরের আলো :

শাহাদাৎ হোসেন শাহীন   রূপগঞ্জ প্রতিনিধি  :  রূপগঞ্জে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা ছালাম ও সানী নামে দুই যুবলীগ নেতাকে পিটিয়ে আহত করে। আতঙ্ক ছড়াতে সন্ত্রাসীরা কয়েকটি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটায় । এসময় সেলিম ও ফালান নামে ২ সন্ত্রাসীকে আটক করে স্থানীয়রা। আটককৃতদের কাছ থেকে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় মুড়াপাড়া বাজার এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এলাকা থমথমে

 আওয়ামী লীগের সিনিয়র নেতা কর্মিরা এই নেক্কার জনক ঘটনাকে তিব্রনিন্দা জানিয়েছে এদের যারা ব্যাবহার করছে তাদের খোজে বের করে আইনের আওতায় এনে বিচার করা হউক সোমবার (৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মুড়াপাড়া বাজার আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান ভুইয়া জানান, রবিবার বিকালে জেলা আওয়ামীলীগের সভাপতি আ: হাই ভুইয়া ও লীয় নেতাকর্মীরে নিয়ে গোলাকান্দাইল এলাকায় গনসংযোগ করছিলেন। তিনি অফিসে আছেন এই ভেবে ১৯ মামলার আসামী মুড়াপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে সুমন, কপাল কাটা নূর ইসলাম, আলমগীর, ফালানসহ অজ্ঞাত আরও ৮/১০ জন সন্ত্রাসী কার্যালয়ে হামলা করে মুড়াপাড়া ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ছালাম ও ভুলতা ইউনিয়ন যুবলীগ নেতা সানীকে পিটিয়ে আহত করে । এসময় সন্ত্রাসীরা ২ রাউন্ড ফাকা গুলি ছোড়ে কয়েকটি ককটেল বিস্ফারন ঘটায় ঘটিয়ে পালানোর সময় ধারালো অ¯্র ও ককটেলসহ গঙ্গানগর এলাকার আনোয়ার আলীর ছেলে সেলিম ও মুড়াপাড়া এলাকার আলমাছের ছেলে ফালান নামে ২ সন্ত্রাসীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।

শাহজাহান ভুইয়া আরো জানান, আগামী সংসদ নির্বাচনে তিনি ছাড়াও জেলা আওয়ামীলীগের সভাপতি আ: হাই ভুইয়া ও কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আগামী ৭ নভেম্বর (বুধবার) উপজেলার ষ্টেডিয়াম মাঠে তাদের নির্বাচনী জনসভা করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তাদের জনসভা ভুন্ডুল করতে এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি আ: হাই ভুইয়া বলেন, নির্বাচনী জনসভা ভুন্ডুল করতে আতঙ্ক ছড়াতে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনার জন্য তিনি প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ৫টি ককটেল ও দুটি ছোড়া উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com