বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

সিরাজগঞ্জে পানিতে ডুবে মৃত্যু ২

খবরের আলো :

 

মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে পানিতে ডুবে আবুল বাশার (০২) নামের এক শিশু ও বাঘাবাড়ীতে মোঃ মাসুম (৩৮) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার নওগা ইউনিয়নের চৌপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

স্থানীয়রা ও চাচা আশরাফ আলী জানান, সকালে শিশু বাশারের বাবা মাঠের মধ্য ধান কাটতে যায়। এদিকে শিশুটির মা কাজ করার সময় বাড়ির সকলের অগোচরে পাশের একটি পুকুরে পড়ে ডুবে যায়। দীর্ঘ সময় তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে বাড়ির লোকজন। এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরে সাড়ে নয়টার দিকে ভাসতে দেখে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

গত (৫নভেম্বর) সোমবার সন্ধ্যায় শাহজাদপুরের বাঘাবাড়িতে পানিতে ডুবে মোঃ মাসুম (৩৮) নামে এক শ্রমিকে মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি চট্টগ্রামে জেলার কাকুরিয়া থানার খলিজাবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে বলে জানা গেছে। বয়স আনুমানিক ৩৮ বছর।

খোঁজ নিয়ে জানা যায় চট্টগ্রাম থেকে সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ি বন্দরে পণ্য নিয়ে আসা একটি জাহাজের পানির গভীরে চেইন আটকে যায়। চেইনটি ছাড়ানোর জন্য জাহাজেরই পানিতে ডুপ দেয়। অনেক্ষণ উপরে না উঠায় উপস্থিত সবাই পানিতে নেমে খোঁজাখুঁজি করলে জাহাজের তলা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

পরে তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
শাহজাদপুর থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার সংবাদটির সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন এই বিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com