বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিএনপির ৭৭ নেতাকর্মী আটক

খবরের আলো :

শাহাদাৎ হোসেন শাহীন   রূপগঞ্জ প্রতিনিধি  :  ঢাকায় জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যাওয়ার পথে নারায়ণগঞ্জে দুটি যাত্রীবাহী বাস থেকে ৭৭জনকে আটক করা হয়েছে। পুলিশ বলছে আটক সকলেই বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী।
 মঙ্গলবার দুপুরের দিকে ফতুল্লার মুন্সিখোলায় ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে চেকপোস্ট এলাকা হতে ২৯ জনকে আটক করা হয়। এছাড়া নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ৪৮জন নেতাকর্মীসহ একটি বোরাক পরিবহনের বাস আটক করেছে পুলিশ।
ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক ইলিয়াস আলী জানান, জাতীয় ঐক্যফ্রন্টের ঢাকায় সমাবেশে যাওয়ার পথে ফতুল্লার মুন্সিখোলা চেকপোস্ট এলাকায় দিঘিরপাড় নামক একটি পরিবহনের যাত্রী দেখে সন্দেহ হয়। পরে বাসে থাকা ২৯জন যাত্রীকে আটক করা হয়। তবে তারা বরযাত্রী বললেও তাদের দেখে তা মনে হয়নি। তারা প্রকৃতভাবে সমাবেশে যাওয়ার উদ্দেশে দিগিরপাড় নামক একটি পরিবহন রিজার্ভ করে। তারা বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ও তাদের সকলের বাড়ি মুন্সিগঞ্জ সদর থানায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ঊর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ৪৮জন নেতাকর্মীসহ একটি বোরাক পরিবহনের বাস আটক করেছে পুলিশ। ঢাকায় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দিতে তারা যাচ্ছিল। সেখান থেকে তল্লাশি করে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড থেকে বাসটি আটক করে জেলা পুলিশ লাইনসে নিয়ে যাওয়া হয়। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর কাদের জানান, বাসসহ ৪৮ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com