শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তাসকিন

খবরের আলো ডেক্স:

 

৫ মে মোঙ্গলবার : করোনাভাইরাজে কারণে সংকটময় পরিস্থিতি মোকাবেলায় নিজেদের অবস্থান থেকে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। নিজেরা আর্থিক অনুদান কিংবা ত্রাণ দিয়ে সাহায্য করার পাশাপাশি, নিলামে তুলছেন খেলার স্মৃতিস্মারক। যেগুলো থেকে অর্জিত অর্থের পুরোটাই তারা খরচ করছেন অসহায়-দুস্থদের সাহায্যের জন্য। সবশেষ নিলামে অংশ নিয়েছেন তাসকিন আহমেদ ও সৌম্য সরকার। রোববার রাতে সৌম্যর প্রথম টেস্ট সেঞ্চুরির ব্যাট এবং তাসকিনের হ্যাটট্রিক করা বলটি নিলামে তোলা হয়েছিল।নিলাম চলাকালীন নিজেদের ভক্ত-সমর্থকদের আগ্রহ বাড়ানোর জন্য প্রায় সোয়া এক ঘণ্টার মতো ফেসবুক লাইভে ছিলেন তাসকিন ও সৌম্য। সেখানেই ফেসবুক লাইভে ভক্তের এক প্রশ্নের জবাবে এমন উত্তর দেন তাসকিন নিজেই।

ভক্তের প্রশ্ন ছিলো, অভিনয়ের প্রস্তাব পেলে করবেন কি না। তাসকিন বলেন, করবো মানে, ইতোমধ্যে অফার পেয়েছি। কিন্তু অভিনয়ের কোনো ইচ্ছা নেই। আসলে আমি একজন পেশাদার খেলোয়াড়। আমার আসলে স্বপ্ন বড় খেলোয়াড় হওয়া। কারণ আমি এখনো আমার স্বপ্নের অর্ধেকও অর্জন করতে পারিনি। আমি খেলায় আরও অনেক বড় খেলোয়াড় হতে চাই।

করোনা সংকটের সহায়তা করতে তাসকিন ২০১৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে হ্যাটট্রিক করা বলটি নিলামে তোলেন। ওই একই অনুষ্ঠানে সৌম্য সরকারের ৯৪ বলে সেঞ্চুরি করা ব্যাটটিও নিলামে ওঠে। নিলামে একটি বেসরকারি প্রতিষ্ঠান দুটো স্মারকই একসাথে কিনে নেয় সাড়ে ৮ লাখ টাকায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com