সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

শিগগিরই ছেড়ে যাচ্ছে না করোনা, শীতে বাড়তে পারে প্রকোপ’

খবরের আলো ডেস্ক :

 

 

ভারতে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৪৬ হাজার চারশ ৩৭ জন এবং এরই মধ্যে প্রাণহানি ঘটেছে এক হাজার পাঁচশ ৬৬ জনের।

করোনাভাইরাসের বিরুদ্ধে ভারতের লড়াইয়ে প্রথম থেকেই নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন ডা. রণদীপ গুলেরিয়া। এইমস-এর এই পরিচালক ইন্ডিয়া এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, করোনাভাইরাস খুব শিগগিরই আমাদের ছেড়ে যাওয়ার রোগ নয়।

তিনি আরো বলেছেন, করোনাভাইরাসকে সঙ্গী করেই কিছু সময় আমাদের বাঁচতে হবে। আপাতত এর সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে আনা গেলেও শীতকালে নতুন করে করোনাভাইরাস বড় আকার ধারণ করে হানা দিতে পারে।

করোনাভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব সম্পর্কে তিনি জানিয়েছেন, কমপক্ষে এক বছরের বেশি সময় ধরে লড়তে হবে, এমন যুদ্ধ হিসেবেই আমাদের করোনাকে দেখা উচিৎ।

তিনি মনে করেন, এই সময়ের মধ্যে হটস্পটগুলোতে করোনা সংক্রমণ কমিয়ে নিয়ে আসাটাই মূল লক্ষ্য হওয়া উচিৎ। তবে সারা ভারতে যে একমুখী পরিকল্পনা দিয়ে লড়াই করা সম্ভব হবে না সেটা জানিয়ে দেন এইমস প্রধান। আলাদা-আলাদা জায়গা অনুযায়ী করোনা লড়াইয়ের পরিকল্পনাও আলাদাভাবে তৈরি করতে হবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com