সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:৫১ অপরাহ্ন

কলাপাড়ায় ১৫ কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীরা পাচ্ছে প্রধানমন্ত্রীর অনুদান

খবরের আলো:

 

 

হাবিবুর রহমান মাসুদ, স্টাফ রিপোটার :পটুয়াখালীর কলাপাড়ায় পবিত্র রমজান উপলক্ষে প্রধান মন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে আর্থিক অনুদান পাচ্ছে ১৫ কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীরা। ইতোমধ্যে প্রধান মন্ত্রীর দপ্তর থেকে এসব প্রতিষ্ঠানের অনুকূলে বরাদ্দকৃত অর্থের চেক স্ব স্ব প্রতিষ্ঠান প্রধানের কাছে পৌঁছে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্র।

উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মো: মনিরুজ্জামান জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে উপজেলার ১৫ কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীদের জন্য প্রধান মন্ত্রীর অনুদান বরাদ্দের ১ লক্ষ ৫৫ হাজার টাকার চেক কওমি মাদ্রাসা প্রধানদের কাছে পৌঁছে দেয়া হয়েছে। যা উপজেলা প্রশাসনের উপস্থিতিতে এতিম ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বিতরন করা কবে।

অনুদান প্রাপ্ত কওমি মাদ্রাসা গুলো হল, বানাতি বাজার কেরাতুল কোরআন এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, দক্ষিন টিয়াখালী কেরাতুল কোরআন ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, তেগাছিয়া আশ্রাফুল উলুম এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, আমিরাবাদ খানকায়ে ছালিহিয়া এতিমখানা ও কওমি মাদ্রাসা ১৫ হাজার টাকা, আলীপুর রশিদিয়া হাফেজিয়া এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, উত্তরচাপলি নুরজাহান আদর্শ মহিলা এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, মহিপুর বাজার সংলগ্ন এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, মোস্তফাপুর মুসুল্লী বাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, নিজামপুর ভদ্রবাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, সিরাজপুর এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, চম্পাপুর সিকদার বাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, লোন্দা হাসেম আলী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, সোমবাড়িয়া বাজার এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, ছৈলাবুনিয়া এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা এবং গাজী বাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা ।

কলাপাড়া ইউএনও আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক বলেন, ’প্রধান মন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে ১৫ কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীদের জন্য অনুদানের চেক প্রতিষ্ঠান গুলোতে পৌঁছে দেয়া হয়েছে। যা প্রতিষ্ঠান গুলোর এতিম ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বিতরন নিশ্চিত করা হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com