মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

রাষ্ট্রচিন্তার সদস্য মো. দিদারুল ইসলাম ভূঁইয়াকে রমনা থানায় হস্তান্তর

খবরের আলো:

 

 

বুধবার, ০৬ মে : রাষ্ট্রচিন্তার সদস্য মো. দিদারুল ইসলাম ভূঁইয়াকে রমনা থানায় হস্তান্তর করেছে র‍্যাব। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তার সঙ্গে মিনহাজ মান্নান ইমন (৫২) নামে আরেকজনকেও গ্রেপ্তার দেখিয়ে পুলিশে হস্তান্তর করা হয়।

রমনা থানার এসআই দুলাল আহমেদ গণমাধ্যমকে বলেন, বুধবার পৌনে ৮টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে এই দুজনকে গ্রেপ্তার দেখিয়ে থানায় হস্তান্তর করে র‌্যাব-৩।

দিদারুলকে মঙ্গলবার সন্ধ্যায় তাকে বাসা থেকে র‌্যাব পরিচয়ে তুলে নেওয়া হয় বলে পরিবারের সদস্য ও সহকর্মীরা অভিযোগ করেছিলেন।

বুধবার তার স্ত্রী  দিলশান আরা (অপর্ণা) সংবাদ সম্মেলনে বলেন, আমার একটাই প্রশ্ন, ও ক্রিমিনাল না, ইফতার করতে না দিয়ে কেন নিয়ে যাওয়া হলো? ওর সঙ্গে আমরাও দুই দিনের রোজায় আছি।

জানা গেছে, জনমনে বিভ্রান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে র‌্যাব-৩ প্রবাসী সাংবাদিক, কার্টুনিস্টসহ ১১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে রমনা থানায় মামলা করেছে।

এ মামলায় আসামি করা হয়েছে, কার্টুনিস্ট আহম্মেদ কবির কিশোর, ব্যবসায়ী মোস্তাক আহম্মেদ, তথ্যপ্রযুক্তিবিদ ও রাষ্ট্রচিন্তার সদস্য মো. দিদারুল ইসলাম ভূঁইয়া, মিনহাজ মান্নান, প্রবাসী সাংবাদিক তাসনিম খলিল ও সাহেদ আলম, সায়ের জুলকারনাইন, আশিক ইমরান, ফিলিপ শুমাখার, স্বপন ওয়াহিদ, ব্লগার আসিফ মহিউদ্দীনকে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com