বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২৩ পূর্বাহ্ন

করোনায় দেশে আরও ১৩ জনের মৃত্যু

খবরের আলো:

 

 

বৃহস্পতিবার, ৭ মে : দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাসে। এ নিয়ে মোট হয়েছে ১৯৯ জন। বৃহস্পতিবার (০৭) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়। এর আগে দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়, শেষ ২৪ ঘণ্টায় আরও ৭০৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন ১৩০ জন। তবে এই সময়ে কতজন মারা গেছেন, সে তথ্য পড়ে জানানো হবে। স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, নতুন শনাক্ত নিয়ে দেশে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৪২৫ জন। এছাড়া শেষ ২৪ ঘণ্টায় নতুন করে নমুনা পরীক্ষা করা হয়েছে পাঁচ হাজার ৮৬৭টি। নমুনা সংগ্রহ করা হয়েছিল ছয় হাজার ৯৮২টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে এক লাখ পাঁচ হাজার ৫১৩টি।

নাসিমা সুলতানা বলেন, শেষ ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ১০৪ জন। মোট আইসোলেশনে আছেন এক হাজার ৭৭১ জন। গত ২৪ ঘণ্টায় হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে এসেছেন দুই হাজার ৩৩১ জন। এ পর্যন্ত কোয়ারেন্টিনে এসেছেন দুই লাখ চার হাজার ৩১ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com