বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাটোরে পরিত্যক্ত অবস্থায় ৩৭৯ রাউন্ড গুলি উদ্ধার  স্পেনের জাতীয় জাদুঘরে অভিবাসীদের আনন্দ উৎসব পরকীয়া করতে এসে ধরা খেল  প্রেমিক!  থানায় মামলা, প্রেমিক শ্রীঘরে! রাজনৈতিক প্রেক্ষাপটে নারীদের গুরুত্ব নিয়ে ফেসবুকে আবেগময় পোস্ট করেন মামূনি খান (মনি)   ত্রিমোহনী সেতু প্রবেশ মুখে  গর্তের সৃষ্টি হয়েছে,  ঝুঁকি নিয়ে চলছে যানবাহন মানিকগঞ্জের দৌলতপুরে নতুন সড়কের উদ্ভোদন করলেন নুরুল ইসলাম রাজা শরীয়তপুরে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী ময়মনসিংহের গফরগাঁওয়ের তালিকাভুক্ত কুখ্যাত ডাকাত ফারুক গ্রেপ্তার বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ

জাপা চেয়ারম্যান এরশাদ সাতক্ষীরা ৪ আসনে প্রার্থী

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ : জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহম্মদ এরশাদ সাতক্ষীরার একটি আসন থেকে এবার নির্বাচনে প্রার্থী হবেন বলে ঘোষনা দিয়েছেন।
বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে জেলা জাতীয় পার্টি এ কথা জানিয়েছে। এ উপলক্ষে তিনি খুব সত্তরই সাতক্ষীরা সফর করবেন বলেও জানিয়েছে দলটি।
সংবাদ সম্মেলনে জেলা জাপা সভাপতি শেখ আজহার হোসেন তার বক্তব্যে  উল্লেখ করেন যে  বুধবার জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমীন হাওলাদার তাকে টেলিফোন করে এইচ এম এরশাদের এই আগ্রহের কথা ব্যক্ত করেছেন। ‘পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি  হুসাইন মুহম্মদ  এরশাদ  সাতক্ষীরা ৪ (শ্যামনগর ও কালিগঞ্জের চারটি ইউনিয়ন) আসনে প্রার্থী হবেন বলে ঘোষনা দিয়েছেন’। তার এই বার্তা  সাতক্ষীরাসহ দেশবাসীকে  জানিয়ে দেওয়ার কথাও জানান তিনি।
সংবাদ সম্মেলনে জাপা নেতারা বলেন সাবেক রাষ্ট্রপতির এই ঘোষনাকে তারা সাধুবাদ জানিয়েছেন। একই সাথে তার ও পার্টির মর্যাদা রক্ষায় সবাই  একযোগ কাজ করবেন বলেও জানিয়েছেন তারা। নির্বাচন প্রার্থী হওয়াকে সামনে রেখে এরশাদ যে কোনো সময় সাতক্ষীরা সফর করবেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। চেয়ারম্যানের আগ্রহর কথা উল্লেখ করে সংবাদ সম্মেলনে বলা হয় তিনি সাতক্ষীরা থেকে জাতীয় পার্টির নির্বাচনী প্রচার শুরু করবেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা জাপা সাধারন সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহ সভাপতি শেখ  নুরুল ইসলাম,  সদর উপজলা জাপা সম্পাদক আনোয়ার জাহিদ তপন, দলের যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্র সমাজ সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারন সম্পাদক আকরামুল ইসলাম প্রমূখ।
উল্লখ্য যে ১৯৮৬ সালের নির্বাচনে জাতীয় পার্টির এড. আবুল হাসান এই আসনে জয়লাভ করেন । ১৯৮৮ এর নির্বাচনে একই প্রার্থী এড. আবুল হাসান  জয় লাভ করেন। পরে ২০০৮ এর সংসদ নির্বাচনেও  আসনটি লাভ করে জাতীয় পার্টি। একাদশ সংসদ নির্বাচনে এই আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার মোড়ল প্রার্থী হবেন বলে প্রচার চালাচ্ছিলেন। এরই মধ্যে বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যান হুসইন মুহাম্মদ এরশাদ এই আসনে প্রার্থী হবেন বলে ঘোষনা দিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com