বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়জালেঙ্গা এলাকার রোগীদের সাহায‍্যার্থে এগিয়ে আসলেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ‍্য বিবার্তা২৪ডটনেট ও জাগরণ টিভি আয়োজিত গোলটেবিল বৈঠক সকালে সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’র সমাপনী ও পুরস্কার বিতরণ ভারতের পেট্রাপোলে স্পট করোনা পরীক্ষায় দুর্ভোগে বাংলাদেশী যাত্রীরা বঙ্গোপসাগরে জেলে অপহরণের ঘটনায় মুক্তিপণের অর্থ সংগ্রহের মূলহোতা গ্রেফতার সেই মেয়র গ্রেফতার হলেন আবাসিক হোটেল থেকে বাসে আগুন ঘটনায় পুলিশের মামলা সাংবাদিক আজিজুর রহমানের কবিতা “ আঘাত “  শ্রীমন্ত শংকরদেব কলাক্ষেত্রে নিয়োগপত্র বিতরণ করলেন মুখ‍্যমন্ত্রী হিমন্ত ভালো নেই শেরপুরের ক্ষুদ্র নৃগোষ্ঠীর মানুষ

শোবিজ তারকা কে নিয়ে ভিত্তিহীন ও বানোয়াট :ঊর্মিলা।

খবরের আলো : করুণার প্রভাব পড়েছে মিডিয়াতেও। সব ধরনের শুটিংয়ে কাজ বন্ধ করা হয়েছে।সংগঠনের নিষেধাজ্ঞা মেনেই, কিন্তু এর ভিতর ঘটলো অন্যরকম কান্ড ,কিছু অনলাইন পোর্টালের নিউজ ,রটেকোনশুটিং হাউজে  শুটিং হচ্ছে  এবং সেখানে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর ।এ নিয়ে এই অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর, পড়েছেন বিব্রতকর অবস্থায়। অভিযোগ উঠে যে সম্প্রতি ঢাকার অদূরে হাসনাহেনা শুটিং হাউসে এনটিভিতে আগামী ঈদে প্রচারের উদ্দেশ্যে একটি  সাত পর্বের নাটকের শুটিং করেছিলেন। পরিচালক আদিবাসী মিজান, পরবর্তীতে জানাজানি হওয়ায় এর কাজটি হয়নি ।

এই নাটকে কাজ করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর এমন অভিযোগ উঠেছে, তবে এই অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট বললেন এই অভিনেত্রী ।

এই সম্পর্কে উর্মিলা বলেন ,আমার মায়ের ক্যান্সার। দেড় মাস হল অপারেশন হয়েছে ,কমবেশি সবাই এই খবর জানে। করুনার কারনে মাকে নিয়ে অনেক বেশি সচেতন থাকতে হচ্ছে। মায়ের অসুস্থতার জন্য আমি মানসিকভাবে ভেঙে পড়েছে সারাক্ষণ মায়ের পাশে থাকতে হয়। একটি প্রোডাকশন থেকে আমার নিকট কাজের জন্য ডেট চাওয়া হয় ।একটি অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে ।আমি স্পষ্ট জানিয়ে দেই বাসার এই পরিস্থিতিতে এবং মহামারী করুনা  ভাইরাস এর মধ্যে আমি কোথাও যেতে পারবো না।

পরিস্থিতি ভালো হলে পরবর্তিতে আমি ডেট মিলিয়ে অবশ্যই কাজটি শেষ করে দিব। কিন্তূ এর একদিন পরেই এই শূ্টিং কে কেন্দ করে মিডিয়ায় লাগাতার ভুল নিউজ শেয়ার করা শুরু করেছেন। একদিকে মায়ের অসুততা  অন্য দিকে এমন দূর ব্যাবহার আমাকে মানসিক যন্ত্রনা দেচ্ছে।আমি যেখানে যাইনি বা করিনি তা খবরের আকারে চলে এলো আচ্ছা আপনারা হাসনা হেনা শুটিং হাউজের  সি সি ক্যামেরা ফোটেজ চেক করছেননা  কেন ? আমি শুটিং এ গিয়েছি প্রমান দিতে পারলে যেকোন শাস্তি মাথা পেতে নিব। আমি     শুটিংয়ে যাইনি আমার নামে মিতথা রটনা করা হচ্চে ।আমাকে ওহেতুক ভুল বোজে নিউজ করবেন না।   প্লিজ ।এই অভিনেত্রী আরো বলেন,আমার ক্যারিয়ারের শুরু থেকে সাংবাদিক ভাইদের সহযোগীতা পেয়েছি। আশাকরি আগামিতেও আপনাদের সেই সহযোগীতা অব্যহত থাকবে।

 

ছবি: সংগূহীত

 

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com