শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পহেলা আগস্ট থেকে ভ্যাকসিন গ্রহণকারীরা সৌদি ভ্রমণ করে ওমরা করতে পারবেন সারা দেশে আজও প্রবল বৃষ্টি, কাল থেকে কমবে ভারত থেকে ডেল্টা ভ্যারিয়েন্ট ছড়িয়েছে বিশ্বের ১২৪টি দেশে সারাদেশে করোনায় আরও ২৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৫ সহস্রাধিক মাধবপুরে গাঁজা গাছসহ আটক ১ বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা

ঠাকুরগাঁওয়ের সকল তৈরী পোশাক, দোকান, বন্ধ ঘোষণা

 

দৈনিক খবর আলো ঃ

আলমগীর :ঠাকুরগাঁও: প্রতিনিধি।
মহামারি করোনাভাইরাসের ঝুঁকিতে ঠাকুরগাঁও জেলার সকল কাপড়ের দোকান, তৈরী পোশাকের দোকান, কসমেটিকস্ ও জুতার দোকান সমূহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

রবিবার (১৭ মে) বিকালে জেলার করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামীকাল সোমবার ১৮ মে থেকে উল্লেখিত দোকান সমূহ বন্ধ রাখার ঘোষণা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের স্বাক্ষরিত এক গণ-বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঠাকুরগাঁও পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান ও অন্যান্য বাজার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সরকার প্রদত্ত শর্তসমূহ পালন সাপেক্ষে খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিলো। বিগত কয়েক দিন বিশেষ করে কাপড়ের দোকান, তৈরী পোশাকের দোকান, কসমেটিকস্ ও জুতার দোকান সমূহ সরেজমিনে পরিদর্শনে দেখা যায় এসব দোকানে আগত ক্রেতা-বিক্রেতা ন্যুনতম সরকার প্রদত্ত শর্ত মেনে চলার বিষয়ে সম্পূর্ণ অবহেলা প্রদর্শন ও নির্লিপ্ত থেকেছেন।

তাই ঠাকুরগাঁও জেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে জেলার করোনা প্রতিরোধ কমিটির সদস্য, রাজনৈতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ও ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিনিধিদের সাথে আলোচনা সাপেক্ষে আগামীকাল সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলার সকল কাপড়ের দোকান, তৈরী পোশাকের দোকান, কসমেটিকস্ ও জুতার দোকান সমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করণে ইতিপূর্বে জারিকৃত সকল আদেশ বলবৎ থাকবে বলেও উল্লেখ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com