রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন

থানায় ধর্ষণ মামলার আসামির আত্মহত্যা

খবরের আলো :

 

রাজধানীর রূপনগর থানা হাজতে ধর্ষণ মামলার এক আসামি আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার ভোরে কাউসার (২০) নামে ওই আসামি আত্মহত্যা করেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার গভীর রাতে এক তৈরি গার্মেন্টকর্মীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছিল বলে জানান রূপনগর থানার ওসি শেখ মো. শাহ আলম।

এদিকে মামলার বাদী গার্মেন্টকর্মীকে আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি দাবি করেন, গত রাতে কাউসার ওই পোশাকর্মীর বাসায় যান। সেখানে তাকে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় ওষুধ খাইয়ে অচেতন করেন। পরে তাকে ধর্ষণ করেন।

ঘটনাটি টের পেয়ে আশপাশের লোকজন কাউসারকে আটক করে ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে রাতেই কাউসারকে আটক করে থানায় আনা হয়। রাত সোয়া ১টার দিকে ওই পোশাককর্মী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় কাউসারকে গ্রেফতারর দেখানো হয়।

এরপর কাউসার থানা হাজতে ছিলেন। ভোরের দিকে তিনি হাজতের ভেতরে রডের সঙ্গে নিজের শার্ট দিয়ে গলায় ফাঁস দেন। তাকে উদ্ধার করে হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সোয়া ৯টায় মৃত ঘোষণা করেন।ময়নাতদন্তের জন্য কাউসারের লাশ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com