মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের নতুন আহবায়ক কমিটি গঠন

খবরের আলো:

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিস এর রেজিষ্ট্রিকৃত গঠনতন্ত্র মোতাবেক এবং রেজিষ্ট্রেশনে উল্লেখকৃত ও দায়িত্বপ্রাপ্ত মাননীয় প্রধান উপদেষ্টা সিদ্দিকুর রহমান বকুল অর্পিত ক্ষমতাবলে দীর্ঘদিন অচলাবস্থা নিরসনে ও কতিপয় ব্যক্তির অর্বাচীন কার্যকলাপের কারনে গত ৭ জুলাই via Piave cinese bar এ এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সমসাময়িক উদ্ধুদ্ধ পরিস্থিতির আলোকে ব্রাহ্মণবাড়িয়াবাসী অগনতান্ত্রিক ভাবে নির্বাচিত বর্তমান জেলা সমিতি ভেনিস বিলুপ্ত করে জরুরীভিত্তিতে কাজী আওলাদ হোসেনকে আহবায়ক ও শাহজাহান বাদশাকে সদস্য সচিব করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের নতুন ৩১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
সভায় সকলের সিদ্ধান্তে অনিয়মতান্ত্রিকভাবে গঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি আজ থেকে বিলুপ্ত ঘোষণা করেন সাথে সাথে এখন থেকে কেউ যদি এ সমিতির নাম ব্যাবহার করে কোনো কর্মকান্ড পরিচালনা করে তা অবৈধ বলে গন্য হবে।

উক্ত আহবায়ক কমিটিকে সঠিক ও সম্পূর্ণ নিয়মতান্ত্রিক পদ্ধতিতে আগামী ১ মাসের মধ্যে নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করার দ্বায়িত্ব প্রদান করা হয়। উক্ত সভায় সিদ্ধান্ত হয় যে, ব্রাহ্মণবাড়িয়াবাসী সকল প্রকার ভালো কাজের সাথে থাকবে এবং পরশ্রীকাতর লোকদের ধংসাত্মক কার্যকলাপ কঠোরভাবে মোকাবেলা করা হবে।
আরও ঘোষণা করা হয়, যে বা যারা কাঁদা ছুড়াছুড়ি ও বিতর্কিত পোস্ট দিয়েছেন যদি তারা তা নিজ দ্বায়িত্বে দ্রুত প্রত্যাহার না করেন তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
জরুরী সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রেহান উদ্দিন দুলাল, কাজী আওলাদ, শাহজান বাদশা, আক্তারুজ্জামান ভূঁইয়া, মেজবাহ উদ্দিন আলাল, মহিউদ্দিন, মোহাম্মদ মতিন, আলী মামুন, আলী আজ্জম, রুবেল সরকার, কাজী নাহিদ, বকুল আহম্মেদ, সেলিম মোহাম্মদ, কাজী মাহবুব, আমিনুল ইসলাম সবুজ, আফসু পিন্টু, কাওসার সরকার, সুজন মোস্তফা, তাইজুল ইসলাম, মালু মোল্লা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com