বুধবার, ১৩ জানুয়ারী ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন এবার ঠাকুরগাঁওয়ে ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর নির্বাচন আসলে অভিযোগের বাক্স খুলে বসা বিএনপির অভ্যাসগত স্বভাব : তথ্যমন্ত্রী

ধামরাই শ্রীরামপুর বাজারে ঢাকা ফার্মেসীর ওপর সন্ত্রাসী হামলা

খবরের আলো:

 

মো: জাকির হোসেন:ধামরাই:প্রতিনিধি,

 

ঢাকা জেলার ধামরাই উপজেলার শ্রীরামপুর বাজারে অবস্থিত ‘ঢাকা ফার্মেসী’র মালিক মোঃ শহীদুল্লাহ (বিএসসি অনার্স, এমএসসি) সাং— শ্রীরামপুর, ধামরাই, ঢাকা গত ২৫/০৭/২০২০ ইং শ্রীরামপুর নানা ব্রিক্স হইতে পৈত্রিকসূত্রে প্রাপ্ত জমি এসএ—৯০৯, আরএস—২১১০ নং দাগের ৫০ শতাংশ জমির কাতে ৮.৩৩ শতাংশের জমির বাৎসরিক পত্তনি পাওনা টাকা (১৬৬৬০ টাকা) লইয়া বাড়ীতে আসার পথে বাড়ীতে পেঁৗছানোর পূর্ব মুহূর্তে বাড়ীর নিকটস্থ ইটের সলিং রাস্তায় দুপুর আনুমানিক ১২:৩০ ঘটিকায় মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া, পিতা মৃত সাহাবুদ্দিন ওরফে মেনা মাতাব্বর, সাং— শ্রীরামরপুর, ধামরাই, ঢাকা গংরা টাকা চাহিয়া বিভিন্ন প্রকার অকথ্য ভাষায় গালিগালাজসহ খুন—জখমের ভীতি প্রদর্শন করেন,

টাকা ছিনিয়ে নেওয়ার জন্য ঝাপটিয়ে ধরে। এমতাবস্থায় মোঃ শহীদুল্লাহ প্রাণভয়ে ঝাপটাঝাপটি ছাড়িয়ে বাড়ীর ভিতর চলিয়া যায়। জানা যায়, মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া গংরা উক্ত তফসিলভুক্ত সম্পত্তিতে টাকা আনতে গেলে ইটের ভাটার মালিক মোঃ শামসু মিয়া ও মোঃ আবুল হোসেনকে বিভিন্ন তারিখে বাধা দেয় এবং জোরপূর্বক জমি জবরদখলের পায়তারা করে বা জবরদখলে লিপ্ত থাকে।

তাহাদের কাজে বাধা—নিষেধ করায় মোঃ শহীদুল্লাহ ও তার পরিবারের সদস্যদেরকে বড় ধরনের ক্ষতি করবে বলিয়া হুমকি—ধমকি প্রদর্শন করে। এরই জের হিসেবে মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া গংরা এরকম ঘটনা ঘটায়। মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া ও মোঃ ওয়াজেদ আলী, উভয়পিতা মৃত সাহাবুদ্দিন বেপারী গংরা বাড়ীর ভিটি—মাটি ছাড়া করবে, ঘর—বাড়ী জ্বালিয়ে—পুড়িয়ে দিবে এবং বাড়ী থেকে বের হইলে দেশীয় অস্ত্র—শস্ত্র (দা, শাবল, টেটা) নিয়ে জানে মারিয়া ফেলিবে বলিয়া হুমকি—ধমকি প্রদর্শন করিয়া মহড়া দিয়া চলিতেছে। এমতাবস্থায় মোঃ শহীদুল্লাহ (বিএসসি অনার্স, এমএসসি) ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীন ও উদ্বিগ্ন অবস্থায় দিন কাটাইতেছে।

গত ২৬/০৭/২০২০ ইং সকাল বেলা (আনু:) ৮:০০ ঘটিকার সময় মোঃ শহীদুল্লাহর ভাই মোঃ সাইফুল ইসলাম আলু কেনার জন্য বাড়ীর পাশের ছানোয়ারের দোকানে গেলে মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া ও মোঃ ওয়াজেদ আলীসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন লোক পূর্বপরিকল্পিতভাবে তাহার ভাইকে হিং¯্রভাবে আক্রমণ করে। তাহার ডাক—চিৎকারে দোকানদারসহ আশে—পাশের লোকজন আগাইয়া আসিতে দেখিলে তার ভাইকেসহ তার পরিবারের লোকদের বড় ধরনের ক্ষতি করিবে বলিয়া মিথ্যা মামলায় ফাসিয়ে দেওয়ার ভয়—ভীতি দেখিয়ে চলিয়া যান।

মোঃ আঃ হক ওরফে আক্কু মিয়া ও মোঃ ওয়াজেদ আলী প্রতিহিংসা পরায়ণ, খারাপ ও হিং¯্র প্রকৃতির লোক বলিয়া জানা যায়। পূর্বেও তাদের নামে জমি—জমা জবরদখলের মামলা—মোকদ্দমা রহিয়াছে। তাদের কাজে বাধা দিলে খুনসহ আইন—শৃংখলার অবনতির আশংকা রহিয়াছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com