শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৪৩ অপরাহ্ন

সাহেদ বললেন বুকের ব্যথা, পরীক্ষায় সুস্থতা পরে জিজ্ঞাসাবাদ দুদকের

খবরের আলো :

 

 

হাসপাতাল থেকে এনে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে আবার জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন
পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাতের মামলায় প্রথম দিনের রিমান্ড শেষে রাতে থানা হেফাজতে বুকে ব্যথার  মো. সাহেদকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎ​সকেরা জানান সাহেদ সুস্থ। এরপর আজ মঙ্গলবার বিকেলে দুদকে এনে তাঁকে আবার জিজ্ঞাসাবাদ করা হয়।

দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য  বলেন, ‘মো. সাহেদের মেডিকেল চেকআপ করে চিকিৎসকেরা বলেছেন, ওনার কোনো শারীরিক সমস্যা নেই, আপনারা (দুদক) নিয়ে যেতে পারেন। বেলা দুইটার দিকে তাঁকে দুদকে ফেরত এনে আবার জিজ্ঞাসাবাদ শুরু করা হয়।’

পদ্মা ব্যাংকের প্রায় ৬৩ কোটি টাকা অর্থ আত্মসাতের মামলায় মো. সাহেদকে গত সোমবার  থেকে সাত দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করছে দুদক। প্রথম দিনের রিমান্ড শেষে রমনা থানা হেফাজতে থাকা অবস্থায় রাতে তিনি পুলিশকে প্রচণ্ড বুকে ব্যথার কথা জানান। পুলিশ দুদককে জানালে রাতেই তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত সাহেদের  প্রয়োজনীয় পরীক্ষা করে দেখা যায় তিনি সুস্থ। এরপর তাঁকে আবার দুদকের প্রধান কার্যালয়ে এনে  জিজ্ঞাসাবাদ করেন দুদকের উপসহকারী পরিচালক মো. শাহজাহান মিরাজ।

মো. সাহেদকে আরও চার দিন জিজ্ঞাসাবাদ করবে দুদক। এই কয়েক দিন তাঁকে রমনা মডেল থানা হেফাজতে রাখা হবে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com