শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

মিরপুরে অবৈধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে কিশোরীর মৃত্যু

:খবরের আলো :
নিজস্ব প্রতিবেদক
মিরপুর পল্লবী থানা আওতাধীন ৭ নম্বর সেকশনে,  রোড নম্বর ৪, বাসা নম্বর ৭১৬,হোল্ডিংয়ের  ছয়তলা  অবৈধ নির্মাণাধীন ভবনটি অবস্থিত।
গতকাল শুক্রবার সময় আনুমানিক বিকেল ৪ ঘটিকা, মোবাইল ফোনে কথা বলার সময় ছয়তলা বিল্ডিং টির ছাদের রুম থেকে খোলা  জানালা দিয়ে পড়ে গিয়ে একটি মেয়ের মৃত্যু হয়। মৃত মেয়েটির নাম: আরিফা,বয়স আনুমানিক ১৪, বৎসর, পিতার নাম: সাইদুল হক,  মৃত আরিফার বাবা পেশায় এক জন রিকশা চালক, অভাবের সংসার,  আরিফা আকরাম টাওয়ার এ কর্মরত ছিলেন বলে জানা যায়।
আরিফা নামের মেয়েটির মৃত্যু সংবাদ শুনে, খবরের আলোর সাংবাদিক সহ অন্যান্য গণমাধ্যমের সাংবাদিকগণ  ঘটনাস্থলে উপস্থিত হন । সংবাদ সংগ্রহের  জন্য  কাউকে ভিতরে প্রবেশ করতে দেওয়া হয় নাই ।   দুঃখের বিষয় হলেও বলতে হয়, অবৈধ নির্মাণাধীন ভবনের নীচতলায় মেইন ফটকে তালা মেরে  কয়েকজন যুবক দাঁড়িয়ে থেকে কোন গণমাধ্যম সাংবাদিকদেরকে  প্রবেশ করতে দেননি ।
 তারা আরো বলেন, পল্লবী থানায় সংবাদ দিয়েছেন, পুলিশ আসলে আপনারা ভিতরে প্রবেশ করতে পারবেন, ভবনটির মেইন গেটে অপেক্ষমান সাংবাদিকদের সম্মুখে হঠাৎ  উপর থেকে নেমে আসে পল্লবী থানার এস আই, পিন্টু  ও সঙ্গে দুই কনস্টেবল, সহ একজন সিভিল পোশাকধারী নেমে আসে, বিভিন্ন তথ্য মতে জানা যায়  ওই সিভিল পোষাকের লোকটি নাম রাজু। সে ৯২ নম্বর  ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা ।
অপেক্ষমান সাংবাদিকদের মধ্যে দৈনিক খবরের আলোর সাংবাদিক এস,আই,  পিন্টু কে  উক্ত ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করলে, এস,আই, পিন্টু মুখ খুলতে নারাজ, বলেন আমি কিছু বলতে পারব না ওসি সাহেব কে জিজ্ঞাসা করেন ।
পরবর্তীতে  খবরের আলোর অফিস থেকে  টিএনটি, ল্যান্ড ফোনে পল্লবী থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলীর,   নিকট
উক্ত ঘটনাটির সম্পর্কে জানতে চাইলে তিনি  খবরের আলোকে বলেন,
মৃত মেয়েটির বাবা একজন গরীব রিকশাচালক, থানায়  এখন পর্যন্ত কেহ  আসেনাই।   মামলা ও  ময়নাতদন্তের ব্যাপারে জানতে চাইলে  ওসি সাহেব বলেন  মৃত মেয়েটির বাবা মামলা করবে না ও ময়নাতদন্ত  ছাড়া লাশ দাফনের জন্য থানায় অনুমতি  চেয়ে আবেদন  করেছেন ।
ফলে থানায় একটি অপমৃত্যু  মামলা, দায়ের করা হয়েছে।
  যাহার  মামলা  নম্বর ৪৫ তারিখ ২৮-৮-২০২০ ।  ওসি  সাহেব বলেন আমি এখন কি করতে পারি।
এই অবৈধ নির্মাণাধীন ভবনটির মালিক এর সঙ্গে যোগাযোগ করতে চাইলে মালিক পক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com