শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

খবরের আলৈা :

প্রান্ত শর্মা:-টেলিফিল্ম  এর ব্যাপক সাফলতার পর, আ-কার ই-কার চলচ্চিত্র এবং অনল মিডিয়া ভিশন এর যৌথ প্রযোজনায় চট্টগ্রাম হতে নির্মিতব্য ২য় তম টেলিফিল্ম “ত্যাগ” এর প্রথম পর্যায়ের সুটিং সম্পূর্ন হয়ে গেল গত ১৪/৮/২০২০ ইং তারিখে।
আমাদের কুসংস্কার অচ্ছন্ন সমাজে একজন কন্যাদায়গ্রস্ত পিতাকে মেয়ে বিয়ে দিতে এবং চট্টগ্রামের সৃষ্ট কৃষ্টি ও লৌকিকতা পালনে একজন পিতাকে কি পরিমান ত্যাগ স্বীকার করতে হয় তা কেবল ভুক্তভোগীরাই জানেন, আর সেই কন্যা যদি হয় কালো তাহলে তো কথাই নাই।
লেখক আহমেদ কামাল আফতাবের লিখা তেমনি এক বিয়োগাত্মক গল্পে চিত্রনাট্য ও পরিচালনা দিচ্ছেন মোঃআশরাফুল করিম সৌরভ। আনন্দ ও হাসি,কান্নার সংমিশ্রণে সুন্দর ও সাবলীল উপস্থাপনার মধ্যদিয়ে গল্পের বিষয়বস্তু ফুটিয়ে তোলার চেষ্টা করছেন নির্মাতা আশরাফুল করিম সৌরভ।
প্রান্ত শর্মার চিত্র ধারনে টেলিফিল্ম “ত্যাগ” এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দক্ষ অভিনেতা সুশোভন চৌধুরী, মোশাররফ ভুইঁয়া পলাশ, নাসরিন হীরা, শ্রেয়সী স্রোতস্বিনী, আহমেদ কামাল অফতাব, নাছরিন তমা এবং মামুন খাঁন রাহি। এবং প্রোডাকশন ম্যানেজারের দায়িত্বে ছিলেন মোঃ রাসেল। টেলিফিল্মের ২য় পর্য্যায়ের সুটিং শিগ্রই সম্পন্নকরা হবে। আশাকরি টেলিফিল্মের গল্প ও অভিনেতা অভিনেত্রীদের সুন্দর ও সাবলিল উপস্থাপনা সবার হৃদয় ছুঁয়ে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com