রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন

দিনাজপুরে জেএমবির সামরিক শাখার কমান্ডার আটক

খবরের আলো রিপোর্ট :

 

 

দিনাজপুরে পৃথক অভিযান চালিয়ে জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) রংপুর বিভাগের সামরিক শাখার কমান্ডার মো. রাহাত হোসেন (৩৫) ও তার সহযোগী রিয়াজুল ইসলামকে (৩০) আটক করেছে র‌্যাব-১৩। এসময় বিদেশী অস্ত্র-গুলি, জঙ্গিবাদী বই, লিফলেট উদ্ধার করে র‌্যাব।

গত বুধবার দিবাগত রাতে র‌্যাব-১৩ এর রংপুর জঙ্গি সেল ও দিনাজপুর ইউনিট যৌথভাবে পৃথক অভিযানে দিনাজপুরের রেল কলোনী থেকে রাহাত হোসেনকে এবং রানীগঞ্জ গুড়িয়াপাড়া গ্রাম থেকে রিয়াজুল ইসলামকে আটক করা হয়।

আটক মো. রাহাত হোসেন দিনাজপুর সদরের মুন্সিপাড়ার মোকাররম হোসেনের ছেলে এবং রিয়াজুল ইসলাম দিনাজপুর সদরের রানীগঞ্জ গুড়িয়া পাড়া গ্রামের মৃত গোমির উদ্দিনের ছেলে।

 

রাহাত হোসেন জেএমবি’র রংপুর বিভাগের সামরিক শাখার কমান্ডার এবং রিয়াজুল ইসলাম তার অন্যতম সহযোগী ও জেএমবি সদস্য বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-১৩ মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এএসপি মো. আহসান হাবীব জানান, বুধবার দিবাগত রাতে র‌্যাব-১৩ এর রংপুর জঙ্গি সেল ও দিনাজপুর ইউনিট যৌথভাবে দিনাজপুরের রেল কলোনী এলাকায় অভিযান চালিয়ে জেএমবি’র রংপুর বিভাগের সামরিক শাখার কমান্ডার মো. রাহাত হোসেনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি, বই ও লিফলেট উদ্ধার করা হয়।  পরে তাৎক্ষণিক জিঙ্গাসাবাদে রাহাতের দেয়া তথ্যমতে সদরের রানীগঞ্জ গুড়িয়া পাড়া গ্রামে অভিযান চালিয়ে রিয়াজুলকে আটক করা হয়।  এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল ও ৩০ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com