শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৩৬ অপরাহ্ন

ছাত্রদল নেতা এখন দলিল লেখক -পর্ব,২

খবরের আলো :
আব্দুর রশিদ : চিফ রিপোর্টার
ঢাকা কেরানীগঞ্জ থানার বাস্তা ইউনিয়ন এর ছাত্রদল সভাপতি  ক্যাডার বাবুল উরফে মোহাম্মাদ বাবুল, ১৯৯৬, সালে আওয়ামিলীগ রাষ্ট্র ক্ষমতায় আসার পর এই ভয়ঙ্কর ছাত্রদল সভাপতি ক্যাডার বাবুল ওরফে মোহাম্মাদ  বাবুল  উক্ত সময়ের পর তার কু কর্মের ফল ভোগ করার আগেই দেশ ত্যাগ করেন ।
মোহাম্মদ বাবুল বিদেশে অবস্থান করার সময় তার আঙ্গুলের ইশারায়  দলের অনেক কর্মকাণ্ড পরিচালনা হত।
নাম প্রকাশ না করার শর্তে বি,এন,পির এক ছাত্রদল কর্মী আমাদের প্রতিবেদককে জানায় বাস্তা ইউনিয়ন এর ছাত্রদল সভাপতি ক্যাডার বাবুল ওরফে মোহাম্মদ বাবুল  বি,এন,পির মূল দলের  পোস্ট পাওয়ার জন্য বি,এন,পির প্রথম সারির নেতাদের কে  উপঢৌকন পৌঁছে দেন।
গতকাল ঢাকা কেরানীগঞ্জ  উপজেলা পরিষদ চেয়ারম্যান  শাহীন আহমেদ এর নিকট  দলিল লেখক মোহাম্মাদ  বাবুল এর প্রসঙ্গে জানতে চাওয়া হলে?   দৈনিক খবরের আলোর, সম্পাদক, ল্যান্ড ফোনে  উপজেলা চেয়ারম্যান জানান উপজেলা কোনাখোলা দলিল লেখক মোহাম্মাদ বাবুল কে আমি চিনি না।
সম্পাদক কে  লাইনে রেখে উপজেলা পরিষদ চেয়ারম্যান  শাহীন আহমেদ  বাবুলের নাম্বার সংগ্রহ করে, মোহাম্মাদ  বাবুল কে ফোন দিয়ে তার রাজনৈতিক কর্মকাণ্ডের ব্যাপারে জানতে চাওয়া হলে,  মোহাম্মদ বাবুল  তার প্রতি উত্তরে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ কে জানান  বাস্তা ইউনিয়ন এর ছাত্রদলের প্রাক্তন সভাপতি ছিলেন।
বর্তমানে তিনি একজন দলিল লেখক, প্রশ্ন করা হলো- কত সাল থেকে দলিল লেখক- প্রতি উত্তরে মোহাম্মদ  বাবুল বলেন ২০০৯,সাল হইতে বহাল তবিয়তে আমি কার্যক্রম চালিয়ে  আসছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com