মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

শাহ্ আলী থানা এলাকার মাদক সম্রাজ্ঞী ফাতেমা আক্তার ফতে কে গ্রেফতারের দাবি নিউসি ব্লকবাসীর

খবরের আলো :
মো:আমিন হোসাইন,স্টাফ রিপোর্টার
রাজধানীর মিরপুর শাহআলী থানাধীন এলাকার নিউ-সি ব্ললকের ১৭ নং রোডে বেপরোয়া মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ফাতেমা ওরফে ফতে। আইন শৃঙ্খলা বাহিনীর হাতের নাগালে মাদকের বড় সিন্ডিকেট চালিয়ে যাচ্ছে ফাতেমা ওরফে ফতে গং। বার বার আইন শৃঙ্খলা বাহিনীর মাদকের ব্যাপক অভিযান চালালেও কোনভাবে ধরা যাচ্ছে না এই মাদকের সম্রাজ্ঞী ফাতেমা আক্তার ফতে কে। বিভিন্ন সময়ে বিভিন্ন কৌশল পাল্টিয়ে চালিয়ে যাচ্ছে তারই মাদক সিন্ডিকেটের ব্যবসা। তার নামে শাহআলী থানা সর্বমোট-২০টি ও বিভিন্ন থানায় রয়েছে একাধিক মাদকের মামলা। অনুসন্ধানে জানা যায়, নিউ-সি ব্লকে ৪টি বাড়ী নিয়ে তার এই মাদক সিন্ডিকেটের ব্যবসা চালিয়ে আসছে। নিউ-সি ব্লকের ১৭ নং রোডের ১,২ ও ৩নং বাড়ীতে সে বিভিন্ন সময়ে আত্নগোপনে  থাকে বলে জানা যায় এবং তারই নিজ বাড়ী ২২ নং বাড়ীতে হিরোইনচী সুমনের মাকে দিয়ে সেই মাদক সম্রাজ্ঞী  ফাতেমা ওরফে ফতে পাইকারী ইয়াবা ও ফেনসিডিল সরবরাহ করে বলে জানা যায়। তার মূল সহযোগী হিসেবে কাজ করে সুজন।আর এই সুজন কে চলমান মাদক অভিযানে গ্রেফতার করে মাদক মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। গোপন সূত্রে জানা যায়, এই মাদক ব্যবসায়ী তথা মাদক এই সম্রাজ্ঞী ফাতেমা আক্তার ফতের সাথে মাদকের বড় বড় গডফাদার পরিচয় রয়েছেে এই সে নিজেও একজন বড় ধরনের মাদক ব্যবসায়ি। অনুসন্ধানে আরও জানা যায়, নিউ-সি ব্ললকের ১৭ নং রোডের ১ ও ২ নং বাড়ীর মাঝখানে আসা-যাওয়ার রাস্তা তৈরি করে রেখেছেন মাদক সম্রাজ্ঞী  ফাতেমা ওরফে ফতে।
গোপন অনুসন্ধানে জানা যায় যে, মাদকের চলমান অভিযানের পর থেকেই ফাতেমা আক্তার ফতে এলাকা থেকে লাপাত্তা হয়ে আছে। তার মূল মাদক কারবারির সহযোগী সুজন কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে শাহ্ আলী থানা চৌকস টিমের সদস্যরা ও ফাতেমা আক্তার ফতের বড় ছেলে জয়কে ৫০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে শাহ্ আলী থানা পুলিশ জেল হাজতে পাঠিয়ে দেয় । সেই ফতের ছেলে জয় আবার জামিনে বেরিয়েছে বলে জানা যায়। ফাতেমা আক্তার ফতের মেজ ছেলে সৃজয়কেও মাদক মামলায় এরেস্ট দেখিয়ে জেল হাজতে পাঠায় শাহ্ আলী থানা পুলিশ। এতো অভিযানের পরেও কোন ভাবেই বন্ধ হচ্ছে না ফতের মাদক সিন্ডিকেটের ব্যবসা। ফাতেমা আক্তার ফতে এলাকা নেই বলে জানায় এলাকাবাসি। বিশেষ একটি সূত্রেে জানা যায় ফাতেমা আক্তার ফতে তার নিকট এক আত্মীয়র বাসায় প্রায় সময় ভোর বেলায় আসে বোড়কা পরিধান করে আবার মাদকের হিসাব নিকাস নিয়ে আবার চলে যায় নিজ গন্তব্য। ফাতেমা আক্তার ফতে মাদক ব্যবসা করে নিউসি ব্লকে একাধিক বাড়ি ক্রয় করছে। তার স্বামী দুলাল সোনারগাঁও থেকে হাজী রোডের বস্তিতে মাদকের একটি সিন্ডিকেট চালায় বলে জানা যায়। সোনারগাঁওয়ে মাদকের অর্থ দিয়ে বিশাল এক বাড়ী বানিয়েছে ফাতেমা আক্তার ফতে ও দুলাল শিকদার। ফাতেমা আক্তার ফতের বিরুদ্ধে কোন লেখা লেখি করলেই আসে এই প্রতিবেদকের কাছে হুমকি ও নানা ধরনের অনৈতিক তদবির। এইসব অনৈতিক তদবিরে রাজি না হলেই আসে আরো বড় ধরনের হুমকি। শাহ্ আলী থানা পুলিশ নানা কৌশলে এই মাদকের সম্রাজ্ঞী ফাতেমা আক্তার ফতে ও তার স্বামী দুলাল শিকদার কে গ্রেফতার করার চেষ্টা করছে।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, এই মাদক সম্রাজ্ঞী  গোটা সমাজটাকে মাদক দিয়ে যুব সমাজকে নষ্ট করে ফেলছে। এখন এই শাহ্ আলী থানা এলাকার মাদক সম্রাজ্ঞী ফাতেমা ওরফে ফতের মাদক ব্যবসা তার সিন্ডিকেটের লোকজন ও তার নিকট আত্মীয়রা চালিয়ে আসছে বলে জানা যায় । এই  ফাতেমা ওরফে ফতের গ্রেফতারের বিষয়ে কথা বললে শাহ্ আলী থানার অফিসার ইনচার্য আবুল বাশার মুহাম্মাদ আসাদুজ্জামান এই প্রতিবেদকে জানায়, সুজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং তার সিন্ডিকেটের অনেকেই গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এখন  ফাতেমা আক্তার ফতে কে গ্রেফতার করার জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে যেকোন সময় এই ধরনের মাদকের বড় গড ফাদারদের আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত প্রদান করেন। আমি শাহ্ আলী থানায় যোগদানের পরপরই ঘোষনা দিয়েছি আমি শাহ্ আলী থানায় থাকা অবস্থায় কোন মাদক ব্যবসায়ির ঠাই নেই এই শাহ্ আলী থানা এলাকায়। এলাকাবাসীর  জোর দাবি এই মাদক ব্যবসায়ী ও তাদের সিন্ডিকেটের লোকদের আইনের আওতায় নিয়ে কঠোর থেকে কঠোরতর শাস্তি প্রদান করার দাবী জানাই। বিস্তারিত জানতে চোখ রাখুন পরবর্তী প্রতিবেদনে…………

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com