শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

বরিশালের লোকাল বাসে ড্রামে নারীর লাশ

খবরের আলো :

বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা লোকাল বাসট্যান্ডে যাত্রিবাহী লোকাল বাসের মধ্যে থেকে ড্রাম ভর্তি অজ্ঞাত নারীর(৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে লাশটি উদ্ধার করেন গৌরনদী মডেল থানা পুলিশ।

বাসের হেলপার-সুপারভাইজারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, সন্ধ্যা সোয়া ছয়টার দিকে নথুল্লাবাদ বাসষ্ট্যান্ড থেকে পিএস ক্লাসিক নামের একটি বাস(বরিশাল-জ ১১-০১০৬) ভুরঘাটার উদ্দেশ্যে ছেড়ে আসে।

পথিমধ্যে বরিশালের গড়িয়ারপাড় নামক স্থান থেকে একটি ড্রাম নিয়ে অজ্ঞাত এক যাত্রী বাসে উঠে। বাসটি ভুরঘাটা বাসস্ট্যান্ডে আসার পর সকল যাত্রীর সাথে ওই লোকটি ড্রাম না নিয়ে বাস থেকে নেমে যায়।

বাস থেকে ছাত্রীরা নেমে যাওয়ার পর বাসের হেলপার-সুপারভাইজার বাসের মধ্যে ড্রামটি দেখতে পায়, রাত সাড়ে আটটার দিকে বাসের হেলপার-সুপারভাইজার ড্রাম খুলে লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন, জানান, খবরপেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে ড্রামের মধ্যে থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, লাশের মাথায় জখমের চিহ্ন রয়েছে।

নিহতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

দৈনিক খবরের আলো:- এম আর স্বাধীন।
Sent from my Galaxy

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com